Hoop SportsHoop Trending

Shikhar Dhawan divorce: বিবাহবিচ্ছেদের মুখোমুখি ক্রিকেটার শিখর ধাওয়ান!

কিছুদিন আগেই ইন্ডিয়া শ্রীলঙ্কা সিরিজ জিতে ভারতে ফেরেন খেলোয়াড় শিখর ধাওয়ান। শ্রীলঙ্কা থাকাকালীন শিখর ছিলেন ক্যাপ্টেন। ক্রিকেট জীবনে ছক্কা হাকালেও ব্যাক্তিগত জীবনে পেলেন বিগ জিরো। ব্যাপারটা কি?

২০১২ তে বিয়ে করেছিলেন শিখর ধাওয়ান বঙ্গ তনয়া আয়েশা ব্যানার্জীকে। প্রসঙ্গত আয়েশার পূর্বেও বিয়ে ছিল এবং দুটি কন্যা সন্তানও আছে, যাদের শিখর দত্তক নেন। পরবর্তীতে শিখর ও আয়েশার একটি পুত্র সন্তান হয়। এরপরেও ব্যাক্তিগত জীবনে বড়সর ধাক্কা খেলেন এই ভারতীয় খেলোয়াড়।

প্রসঙ্গত, হরভজন সিংহের বন্ধুতালিকায় ছিলেন আয়েশা মুখোপাধ্যায়। তার রূপে মুগ্ধ হয়েই প্রেম নিবেদন করেন শিখর। এই আয়েশার জন্ম ভারতে হলেও তার বাবা বাঙালি। মা ব্রিটিশ বংশোদ্ভূত। শৈশবেই তিনি বাবা মায়ের সঙ্গে চলে গিয়েছিলেন অস্ট্রেলিয়া। সেখানেই বড় হন এবং বক্সিংয়ে কেরিয়ার শুরু করেন। প্রথমে আয়েশা একজন অস্ট্রেলিয়ান ব্যবসায়ীকে বিয়ে করেন এবং বিচ্ছেদ হয়। পরবর্তীতে দুই মেয়েকে নিয়ে শিখর ধাওয়ানের সঙ্গে নতুন সংসার গড়ে তোলেন। কিন্তু,এত কিছুর পরেও বিয়ে ভাঙার মতন মর্মান্তিক ঘটনা কেন ঘটতে চলেছে এই দম্পতির জীবনে?

 

View this post on Instagram

 

A post shared by Aesha Mukerji (@apwithaesha)

সকলকে অবাক করেই এদিন ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখার্জী বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়।এদিন, ইনস্টাগ্রামে এক দীর্ঘ আবেগপ্রবণ বার্তা পোস্ট করে ধাওয়ানের সঙ্গে নিজের ডিভোর্সের কথা জানান আয়েশা। এবং ডিভোর্সের কথা বলতে তিনি খুবই উৎসাহী এবং খুশি। একটি লম্বা নোটে তিনি এটাই বলতে চেয়েছেন যে দ্বিতীয় বার ডিভোর্সের কথা ঘোষণা করেও তিনি খুশি এবং স্বাধীন।

whatsapp logo