whatsapp channel

Virat-Anushka: অনুষ্কা সামনে থাকলেই ভদ্র হয়ে যান বিরাট! গোপন তথ্যের পর্দাফাঁস করলেন টিমমেট

একসময় বিরাট কোহলি (Virat Kohli) ছিলেন যথেষ্ট আগ্রাসী। ক্রিকেটের বাইশ গজ তো বটেই, বাস্তব জীবনেও অল্পেই রেগে উঠতেন বিরাট। পরবর্তীকালে তিনি নিজেই জানিয়েছেন, অনুষ্কা শর্মা (Anushka Sharma) তাঁর জীবনে আসার…

Avatar

HoopHaap Digital Media

একসময় বিরাট কোহলি (Virat Kohli) ছিলেন যথেষ্ট আগ্রাসী। ক্রিকেটের বাইশ গজ তো বটেই, বাস্তব জীবনেও অল্পেই রেগে উঠতেন বিরাট। পরবর্তীকালে তিনি নিজেই জানিয়েছেন, অনুষ্কা শর্মা (Anushka Sharma) তাঁর জীবনে আসার পর থেকেই তাঁর মধ্যে পরিবর্তন এসেছে। অনুষ্কা বিরাটকে ফিটনেস সচেতন করে তোলার পাশাপাশি তাঁর পার্সোনালিটিকে ম্যাচিওর করে তুলেছেন। কিন্তু সম্প্রতি বিরাটের পার্সোনালিটি নিয়ে বিশেষ তথ্য পাওয়া গেল তাঁর টিমমেট প্রদীপ সঙ্গওয়ান (Pradip sangwan)-এর কাছে।

বিরাটের অনূর্ধ্ব উনিশ ও দিল্লি টিমের সদস্য প্রদীপ বিরাটের কেরিয়ার ও তাঁদের বন্ধুত্ব নিয়ে সম্প্রতি লিখতে শুরু করেছেন। সেখানেই তিনি উল্লেখ করেছেন বিরাটের পরিবর্তনের কথা। প্রদীপ লিখেছেন, কয়েকদিন আগেই একটি অনুষ্ঠানে বিরাটের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। বিরাটের সঙ্গে অনুষ্কাও ছিলেন। বিরাটের আচরণ দেখে প্রদীপের মনে হয়েছিল বদলে গিয়েছেন বিরাট। কিন্তু অনুষ্কা বিরাটের পাশ থেকে কিছুক্ষণের জন্য সরে যেতেই বিরাটের আচরণের পরিবর্তন ঘটে। তাঁর ভিতর থেকে বেরিয়ে আসে দিল্লির গলির ছেলের ভাবমূর্তি। কিন্তু অনুষ্কা ফিরে আসার সাথে সাথেই মার্জিত হয়ে যান বিরাট।

 

View this post on Instagram

 

A post shared by Virat Kohli (@virat.kohli)

সাম্প্রতিক সাক্ষাৎকারে বিরাট জানিয়েছেন, অনুষ্কা তাঁর শক্তির অন্যতম স্তম্ভ। তিনি বিরাটের জীবনে আসার পর অনেকটাই বদলে গিয়েছেন বিরাট। তাঁর পরিবর্তন নিয়ে অনেকেই আলোচনা করেন, তা জানেন তিনি। অনুষ্কার মতো সহধর্মিণী পাওয়ার জন্য ঈশ্বরের কাছে কৃতজ্ঞ বিরাট।

2017 সালের 11 ই ডিসেম্বর ইটালিতে সাতপাকে বাঁধা পড়েছিলেন বিরাট ও অনুষ্কা। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে। তার নাম ভামিকা (Vamika)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media