Lifestyle: অর্থনৈতিক সমস্যায় জেরবার, বাড়ির দরজায় রাখুন এই ৫টি জিনিস

আপনি কি আপনার ভাগ্যকে পরিবর্তন করতে চাই, আপনি কি চান চিরকালের জন্য আপনার কাছ থেকে অর্থনৈতিক সংকট একেবারে দূরে চলে যায় বা সারা জীবন এক মাইনে পেতে পেতে ক্লান্ত হয়ে…

আপনি কি আপনার ভাগ্যকে পরিবর্তন করতে চাই, আপনি কি চান চিরকালের জন্য আপনার কাছ থেকে অর্থনৈতিক সংকট একেবারে দূরে চলে যায় বা সারা জীবন এক মাইনে পেতে পেতে ক্লান্ত হয়ে গেছেন? প্রমোশনের আশা করছেন? কিন্তু কোনোরকম ভালো খবর কিছুতেই পারছেন না? বা আপনার জীবনে কি দাম্পত্য কলহ বেড়ে গেছে। এই সমস্ত প্রশ্নের সমাধান করবে, ইতিবাচক জিনিস অর্থাৎ আপনার দরজার সামনে যদি এই জিনিসটি রাখতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবন কতটা ভালো হয়ে গেছে।

১) দরজার উপরে একটি স্বস্তিক চিহ্ন এঁকে দেন, আপনি কি জানেন? এই স্বস্তিক চিহ্ন আপনার জীবনকে কতটা ভালো ফল দিতে পারে। বাস্তুবিদরা মনে করছেন, এই স্বস্তিক চিহ্ন আপনার গৃহে মধ্যে পজিটিভ এনার্জি আনতে সাহায্য করবে। তাই দরজার ওপরে স্বস্তিক চিহ্ন আপন আর জীবনে আনন্দ ফিরে পান।

২) দরজার ওপরে একটি জায়গা ওম লিখে দিন। ওম শব্দটি কিন্তু আপনার জীবনকে একেবারে পাল্টে দেবে, আপনার গৃহে পজিটিভ এনার্জিকে এনে নেগেটিভ এনার্জিকে একেবারে টেনে বার করে ফেলবে।

৩) দরজার ওপরে লেবু, লঙ্কা ঝুলিয়ে দিন। এটা আমরা অনেক সময় দেখতে পাই এই লেবু, লংকা আপনার ঘর থেকে নেগেটিভ শক্তিকে টেনে বার করতে সাহায্য করবে, তাই কখনো এটি লাগাতে ভুলে যাবেন না যেন।

৪) সদর দরজার উপরের সিঁদুর এবং কাঁচা হলুদ, সরষের তেলে ভালো করে মিশিয়ে মিশ্রণটি দিয়ে একটি টিপ বসিয়ে দিন অথবা এটিতে দিয়ে আপনি স্বস্তিক চিহ্ন এঁকে দিতে পারেন। তাহলে দেখবেন আপনার সমস্ত সমস্যা দূর হয়ে গেছে।

৫) সদর দরজার ওপরে লোহার কোন কিছু রেখে দেবেন। এই লোহার কিছু রাখেন যা সহজেই আপনি যে কোন দোকানে কিনতে পাবেন, সেখানে গিয়ে বললেই তারা আপনাকে বাস্তুর ওপর ভিত্তি করে যে কোনো লোহার কিছু আপনাকে দিয়ে দেবে। এটি আপনি সদর দরজার উপরে রেখে দিন, দেখবেন আপনার অর্থ ভাগ্য ফিরে যাবে।