Hoop Life

Fengshui Lucky Vastu Tips: ফেংশুই মতে বাড়িতে রাখুন এই ৫ মূর্তি, ভাগ্য চমকাবে রাতারাতি

আপনি কি অর্থনৈতিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছেন? আপনি কি কিছুতেই অনেক টাকা রোজগার করেও জামাতে পারছে না, এই অর্থ সমস্যা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে ফেংশুই মতে, কিছু নিয়ম মেনে চলুন। ফেংশুই (Fengsui Vastu Tips) মতে, এই নিয়মগুলো মানলেই আপনার জীবন অন্য খাতে বইবে, জীবনের সমস্ত সমস্যা একেবারে দূর হয়ে যাবে। তাই দেরি না করে Hoophaap এর পাতায় দেখে ফেলুন কিভাবে ফেংশুই মতে, পাঁচটি মূর্তি আপনি আপনার ঘরে রাখবেন।

১) ফেংশুই ড্রাগন মূর্তি – ড্রাগন  আপনাকে প্রতিরক্ষা করবে। আপনি যদি নেতিবাচক শক্তির মধ্যে থাকেন, তাহলে অবশ্যই ড্রাগণ মূর্তি আনুন, এই ড্রাগণ মূর্তি আপনার ঘরের মধ্যে অনেক বেশি পজিটিভ এনার্জি আনবে সুরক্ষা, বিকাশ এবং সংস্কৃতির প্রতিনিধিত্ব করবে এই ড্রাগন মূর্তিগুলি।

২) ফেংশুই লাফিং বুদ্ধ মূর্তি- বাড়িতে যদি সুখ, সমৃদ্ধি আনতে চান, তাহলে অবশ্যই একটি লাফিং বুদ্ধ আনতে পারেন। বাড়ির সকল সদস্যদের মধ্যে দুশ্চিন্তা, কষ্ট, দুঃখ দূর করতে বাড়িতে একটি লাফিং বুদ্ধ মূর্তি রাখা সত্যিই খুব প্রয়োজনীয়। বুদ্ধের এই হাস্যজ্জল মুখের দিকে তাকিয়ে আপনি এক নজরেই অনেকখানি ইতিবাচক শক্তি অর্জন করতে পারবেন।

৩) ফেংশুই ম্যান্ডারিন হাঁসের মূর্তি- যে সমস্ত দম্পতিদের মধ্যে বৈবাহিক সম্পর্ক খুব একটা সুখের নয়, তাদের জন্য জোড়া ম্যান্ডারিন হাঁস খুবই উপযুক্ত। ফেংশুই মতে, এই দুটো হাঁস যদি আপনি আপনার বেডরুমে রাখতে পারেন, তাহলে এটি আপনার জন্য অত্যন্ত ভালো বাড়ি সাজানোর জন্য অবশ্যই ব্যবহার করুন এই জোড়া ম্যান্ডারিন হাঁস।

৪) ফেংশুই ঘোড়ার মূর্তি – ফেংশুই অনুসারে, ঘরের মধ্যে অবশ্যই একটি ঘোড়ার মধ্যে রাখুন ঘোড়া কিন্তু গতির প্রতীক। তাই আপনি যদি জীবনের সফল্য হতে চান তাহলে ঘোড়ার মূর্তি রাখলে আপনি জীবনে অনেকটাই সফলতা অর্জন করতে পারবেন।

৫) ফেংশুই সাদা বাঘের মূর্তি – বাড়িতে অবশ্যই একটি সাদা বাঘের মূর্তি আনতে পারেন বাঘ কিন্তু অনেক বেশি সৌভাগ্য নিয়ে আসে বাড়ির ডানদিকে বা পশ্চিম দিকে যদি মুখ করে এই বাঘের মূর্তিটি রাখতে পারেন, তাহলে আপনার গৃহ থেকে সমস্ত রকমের নেতিবাচক শক্তি অনেকটা দূরে চলে যাবে।

তবে ফেংশুই মতে, শুধুমাত্র বাঘ, ঘোড়া, হাস, বুদ্ধমূর্তি এবং ড্রাগন মূর্তিও নয় আপনি যদি বাড়িতে লাকি বাম্বু রাখতে পারেন অথবা বাড়িতে যদি রাখতে পারেন সাতটা ঘোড়ার ছবি কিম্বা বাড়ির প্রবেশদ্বারের সামনে রাখতে পারেন ঝর্ণা এছাড়াও বাড়িতে রাখতে পারেন উটের মধ্যে বা কচ্ছপের মুর্তি তাহলেও কিন্তু আপনার জীবন অনেক সুন্দর হয়ে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।