whatsapp channel

রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে গোপনে দেখুন

সম্প্রতি বোল্ড মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের 'ইরোটিক' ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

সম্প্রতি বোল্ড মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

Advertisements

সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে, যে ওয়েব সিরিজের কিছু আবেদনময়ী কিছু ওয়েব সিরিজ যা কিন্তু মানুষের দেখার জন্য একেবারে উদগ্রীব হয়ে থাকেন। দর্শকদের মধ্যেই সেই সমস্ত গল্প দেখার উন্মাদনা ক্রমশই বেড়ে চলেছে, এইরকম ওয়েব সিরিজ বানিয়ে ইতিমধ্যে অনেক প্লাটফর্ম জনপ্রিয়তা অর্জন করেছে। যার মধ্যে দেশ উল্লেখযোগ্য কয়েকটি প্লাটফর্ম হল উল্লু, ‘এম এক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ ভালই মার্কেটে সাড়া জাগিয়েছে। ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

Advertisements

‘উল্লু’তে ‘সুরসুরি-লি’ সিরিজের দুটি সিজন মুক্তি পেয়েছে। যা একেবারে হৈ হৈ করে দেখেছেন দর্শকমহল। প্রথম দুটি সিজনে দেখা গেছে যে সুর ও সুরিলি নামের দুই যুবক যুবতীর বিয়ে, তারপর সুরিলি সুরকে প্রথম রাতের জন্য ভালোভাবে তৈরি হচ্ছিল। আর ঠিক সেই সময়, একদিকে দাউদ পৌঁছে যায় কামিনীর বাড়িতে, সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর গল্পটির মোড় ঘুরে যায়।

Advertisements

রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে গোপনে দেখুন

Advertisements

তবে সুরসুরিলি পার্ট দুই ওয়েব সিরিজটি 8ই জুলাই 2022-এ প্রকাশিত হয়, এতে আপনি রোমান্স এবং নাটক দেখতে পাবেন, অনলাইন দেখতে উল্লু অ্যাপের মাধ্যমে সহজেই দেখতে পারবেন। এর পরিচালক হাসান শহীদ নকভি, তিনি এই ওয়েব সিরিজটি খুব ভালভাবে পরিচালনা করেছেন। অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, নিধি মহাবন, জয়শঙ্কর ত্রিপাঠি এবং অঙ্কুর মালহোত্রার মতো খুব ভাল স্টারকাস্ট দেখতে পাবেন। নিধি মহাবনকে দেখতে পাবেন যিনি সুরিলি চরিত্রে অভিনয় করেছেন । সেকেন্ড পার্টে যা যা দেখানো হয়েছে, পরবর্তীকালে কিন্তু রয়েছে আরও আকর্ষণীয় বিষয়।

রোমান্সে ভরপুর এই ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে গোপনে দেখুন

আকর্ষণীয় বিষয়গুলোকেই কিন্তু পরবর্তী পর্বে তুলে ধরা হয়েছে, গত দুটি পর্ব এতটাই মানুষের কাছে ভালো লেগেছে যে তার জন্যই এর তৃতীয় পার্ট বার করতে হয়েছে। এরপর কি হবে জানতে অবশ্যই দেখতে হবে সুরসুরি-লি পার্ট তিন। এটি ২০২২ এ ১৫ জুলাই প্রিমিয়ার হয়েছে। সুরসুরি লি পার্ট তিন হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু এবং তামিল ভাষায় মুক্তি পাবে।তবে আর কি দেখে নিন এক ঝলক -সম্প্রতি উল্লুতে জনপ্রিয়তা শিখরে রয়েছে সুরসুরি-লি ওয়েব সিরিজ।

ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের ব্যাপক পছন্দ হয়েছে এই ওয়েব সিরিজের প্রথম দুটি পার্ট। এরপর ওয়েব সিরিজের প্রতি ক্রেজ দেখে নির্মাতারা এর তৃতীয় পার্ট রিলিজও করে দিয়েছে। নিধি মাধবন সুরসুরি-লি পার্ট তিন উল্লু ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও স্টারকাস্টে রয়েছেন অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি, অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক