Hoop VideoHoop Viral

কাজের মেয়ের সঙ্গে মালিকের গোপন সম্পর্ক, ভরপুর মস্তি রয়েছে এই ওয়েব সিরিজে

আজকের যুগে বিনোদনের অন্যতম মাধ্যম হল মিউজিক আর ওয়েব সিরিজ। প্রায় সকলের ঘরে রয়েছে স্মার্ট ফোন আর ইন্টারনেটের সংযোগ। অবসর সময়ে মানুষ বিনোদন খুঁজে নেয় ওই মুঠোফোন থেকেই। এতে করে রিসার্চ বলছে, মানুষের অবসর সময় কাটে সাহসী সিরিজ দেখে অথবা জমজমাট মিউজিক শুনে। সেরকমই আজ এমন একটি সিরিজ নিয়ে কথা বলবো, যেটা আপনি সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারেন এবং দুর্দান্ত সময় কাটাতে পারেন। চলুন তাহলে, গল্পে ঢোকা যাক।

ঘরে পরিচারিকা কাজ করছে, এদিকে ঘরের মালিক ওই কামবালিকে দেখে শরীরের উত্তেজনা ধরে রাখতে পারে না। প্রথমে কামবালিকে দেখে সে তার উত্তেজনা মনে মনে পুষিয়ে নেয়, তারপর শারীরিক চাহিদা মেটাতে নতুন খেলা শুরু করে দেয়। এভাবে চলতে থাকে দিনের পর দিন। এমনকি বন্ধুদের সঙ্গে এই কাহিনী শেয়ার করলে বন্ধুরাও ওই পরিচারিকার স্পর্শ পেতে চায়। এভাবে গল্প এগোতে থাকে। ব্যাপারটা অনেক এক ফুল হাজারো মালি।

এই কাহিনীর নাম Kaamwali। চাইলেই সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারেন আপনি এই সিরিজটি Primeshots অ্যাপে। এটা সম্পূর্ন ফ্রীতে আপনি দেখতে পাবেন। এখানে কামবালির চরিত্রে রয়েছেন দীপিকা (Deepika)। চলতি বছরের ২০ জুলাই Kaamwali র ট্রেলার মুক্তি পায়। ইতিমধ্যে, অনেকে কমেন্ট করতে শুরু করেন। অনেকেই দীপিকার জায়গায় আয়েশা কাপুরকে দেখতে চেয়েছেন। আপনি কাকে দেখতে চাইছেন? বরং দেখে নিন Kaamwali র ট্রেলার।

এই ট্রেলার দেখার আগে আপনাকে বলে রাখা ভালো, কখনোই ছোটদের সামনে এই সিরিজ দেখবেন না। সাধারণত, এই সিরিজগুলো প্রাপ্তবয়স্কদের জন্য। Primeshots এর বেশিরভাগ গল্পের প্লট সাজানো রয়েছে অপরাধ, যৌনতা ও লালসা দিয়ে। মূলত, Kaamwali সিরিজটির মধ্যেও রয়েছে যৌনতা ও লালসার অবাধ বিচরণ। তাহলে, দেরি না করে দেখে নেওয়া যাক এর ট্রেলার।

whatsapp logo