whatsapp channel

Dance Video: লাল শাড়িতে খোলা ছাদে কোমর নাচালেন সুপার হট আলিশা, রইল ঝলক

আজকের দিনে ভাইরাল হতে কে না চায় না বলুন তো? সকলেই লেগে রয়েছে ভাইরাল হওয়ার তালে। এমন একটা কিছু করবো যেটা তাক লাগিয়ে দেবে বাকিদের, কেউ পজিটিভ কমেন্ট করবে তো…

Avatar

Susmita Kundu

আজকের দিনে ভাইরাল হতে কে না চায় না বলুন তো? সকলেই লেগে রয়েছে ভাইরাল হওয়ার তালে। এমন একটা কিছু করবো যেটা তাক লাগিয়ে দেবে বাকিদের, কেউ পজিটিভ কমেন্ট করবে তো কেউ নেগেটিভ, এভাবেই ভিডিও হবে ভাইরাল। কিন্তু, সবাই কি এই ক্লিক করতে পারে? আসলে যতক্ষণ পর্যন্ত না ব্যতিক্রমী কিছু বানানো যাচ্ছে ততক্ষন ভাইরাল হওয়ার কোনো সম্ভবনা নেই। আপনি ভাবছেন আজ কেনো ভাইরাল শব্দের উপর এত জোর দিচ্ছি, ব্যাপার হল এই প্রতিবেদনটি ভাইরাল ভিডিও নির্ভর। এই ডিজিটাল যুগে প্রায় সকলের হাতে কিংবা একটা পরিবারে একটা স্মার্ট ফোন আছেই আছে। একজনের হাতে ফোন ও ইন্টারনেট থাকা মানেই গোটা বিশ্ব হাতের মুঠোয়। তাই ভিডিও বানাও বা ছবি পোস্ট করো, ভাইরাল হতে দু মিনিট লাগে না।

এই ভাইরাল প্রসঙ্গে আরো কিছু কথা না বললেই নয়। দেখবেন, বর্তমান সময়ের সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ার সঙ্গে বিশেষ ভাবে জড়িত। তারা নিত্য সময় হয় ছবি পোস্ট করছেন নয়তো রিল ভিডিও বানিয়ে নিজেদেরকে জুড়ে রাখছেন দর্শকদের সঙ্গে। মূল ব্যাপার হল, সোশ্যাল মিডিয়া হল এমনই এক শক্তপোক্ত প্ল্যাটফর্ম যেখানে যে কেউ এসে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে পারেন এবং দুর্দান্ত কিছু উপহার দিতে পারেন দর্শকদের।

সেরকমই, আজকে যেই ভাইরাল ভিডিও নিয়ে কতঃ বলবো সেটি একটি মেয়ের নাচের ভিডিও। আজকাল মানুষ তাদের প্রতিভার বিকাশের জন্য সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছে। কারণ, এখানে কোনো পরিচালক প্রযোজকের দাপাদাপি নেই। নিজের কাজ নিজেই প্রেজেন্ট করা যায়, এমনকি কেউ মাথা গোলনোর নেই। নিজের সময় ও ইচ্ছা মত যেকোনো ভিডিও পোস্ট করা যায়।

সম্প্রতি, একটি মেয়ের নাচের ভিডিও দর্শকরা যথেষ্ট উপভোগ করেছে। মেয়েটিকে লাল শাড়ি ব্লাউজ নাচতে দেখা গিয়েছে। এতো সুন্দর নাচের স্টেপ দিয়েছেন যে তাকে কোনো হিরোইনের থেকে কম লাগেনি দেখতে। বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট গান ‘সাত সামুন্দার’( Saat Samundar Paar) এর তালে নাচতে দেখা যায় ভাইরাল হওয়া আলিশাকে। বর্তমানে, ৫৮ লাখেরও বেশি মানুষ এই নাচটি উপভোগ করেছেন। এই নাচের সূত্র ধরে রীতিমতো প্রশংসিত আলিশা। এই মেয়েটি প্রায় ১ বছর আগে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘ডান্স উইথ আলিশা’ থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নেন ভিডিওটি, যা কার্যত ভাইরাল।

whatsapp logo