whatsapp channel

স্বামী-স্ত্রী নন, বিবাহিত পুরুষ নিরাহুয়ার সঙ্গে আম্রপালির সম্পর্ক কি?

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রাণ দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)। নিরাহুয়া ও আম্রপালি একাধিক ফিল্ম উপহার দিয়েছেন তাঁর অনুরাগীদের। নিরাহুয়া বিভিন্ন সময়ে মোনালিসা (Monalisha)…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রাণ দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)। নিরাহুয়া ও আম্রপালি একাধিক ফিল্ম উপহার দিয়েছেন তাঁর অনুরাগীদের। নিরাহুয়া বিভিন্ন সময়ে মোনালিসা (Monalisha) ও মধু শর্মা (Madhu Sharma)-দের সাথে কাজ করলেও তাঁর বিপরীতে আম্রপালিই সবচেয়ে হিট। বর্তমানে নিরাহুয়া একজন সাংসদ। আম্রপালিও মুম্বই টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। সম্প্রতি আবারও মুম্বই এয়ারপোর্টে দেখা মিলল এই জুটির।

Advertisements

নিরাহুয়ার পরনে ছিল নীল রঙের ডেনিম ট্রাউজার ও আকাশি রঙের টি-শার্ট। আম্রপালি পরেছিলেন কালো রঙের ট্রাউজার ও ব্রাউন রঙের ফুলস্লিভ শার্ট। চুলে আলতো করে পনিটেল বেঁধেছিলেন তিনি। চোখে ছিল সানগ্লাস। পাপারাৎজিদের দেখে তারকাসুলভ আচরণ করেননি নিরাহুয়া ও আম্রপালি। হাসিমুখে তাঁরা এগিয়ে গিয়েছেন ক্যামেরার দিকে। সকলের সাথে সৌজন্য বিনিময় করেছেন। আম্রপালি নিজের বুকে হাত দিয়ে পাপারাৎজিদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একসময় দুজনেই প্রবেশ করেন এয়ারপোর্টের ভিতরে। নিমেষের মধ্যেই এই ভিডিও ব্রেক করেছে নেটদুনিয়া। অনেকের মতে, একসাথে ছুটি কাটাতে গিয়েছেন নিরাহুয়া ও আম্রপালি যা সঠিক নয়। একটি অনুষ্ঠানে একসাথে অংশগ্রহণ করতে গিয়েছেন ভোজপুরি তারকা জুটি।

Advertisements

নিরাহুয়া ও আম্রপালি জুটির সফলতা একসময় ইন্ডাস্ট্রিতে তৈরি করেছিল তাঁদের সম্পর্কের গুঞ্জন। একসাথে মোট পঁচিশটিরও বেশি ফিল্মে অভিনয় করেছেন নিরাহুয়া ও আম্রপালি। অধিকাংশ ফিল্ম বক্স অফিসে ব্লকবাস্টার হিট ছিল। অনস্ক্রিন তাঁদের সম্পর্ক রোম‍্যান্টিক হলেও অফস্ক্রিন নিরাহুয়া ও আম্রপালির মধ্যে রয়েছে নিখাদ বন্ধুত্ব।

Advertisements

তবে ব্যক্তিগত জীবনকে স্পটলাইটের আড়ালে রাখতে পছন্দ করেন দীনেশ। তাঁর স্ত্রীর নাম মনসা দেবী (Mansha Devi)। ইন্ডাস্ট্রিতে আসার আগেই তাঁদের বিয়ে হয়েছিল। দীনেশ ও মনসার দুই পুত্রসন্তান রয়েছে। অপরদিকে কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগীর প্রশ্নের উত্তরে আম্রপালি জানিয়েছেন, তিনি সম্পর্কে রয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements