Hoop VideoHoop Viral

বয়ফ্রেন্ডকে ছেড়ে হবু শ্বশুরের বিছানায় ঘনিষ্ঠ হলেন যুবতী, পরিস্থিতি আরও বিগড়ে যায় এই সিরিজে

এই গল্প নিত্যা এবং রিয়ানের। কলেজ স্টুডেন্ট দুজনেই। প্রেম করলেও স্বীকার করে না কেউ পরিষ্কার করে। একদিন রিয়ান তার বাড়িতে নিত্যাকে ডাকে। রিয়ান জানে যে তার বাবা গ্রাউন্ড ফ্লোরে একা থাকে। মাঝে মধ্যে মদ্যপান করে আর অফিসের কাজ করে সেক্রেটারির সঙ্গে। এদিকে নিত্যা এলে নিত্যাকে দেখে পাগল হয়ে যায় রিয়ানের বাবা। মনে মনে ফন্দি করে নিত্যাকে বশ করার। নানান ধরনের কথায় নিত্যাকে বশ করে নেয় রিয়ানের বাবা। একদিন নিত্যাকে দামী ড্রেস কিনে নিজের ফার্ম হাউসে নিয়ে গিয়ে ডেট করে। এদিকে নিত্যা রিয়ানের বাবার প্রেমে হাবুডুবু খেতে থাকে।

নিত্যা চায় রিয়ানের বাবা তাকে শারীরিক সুখ দিক। এভাবে অফিস, গাড়ি সর্বত্র চরম সুখ নিতে থাকে নিত্যা। একদিন নিত্যা রিয়ানের বাড়িতে এসে চরম সুখ নিয়ে চলে যায় কিন্তু, ফোন রেখে জয়। সেইসময় রিয়ান ফোন করে ব্যাপারটা ধরে ফেলে। এরপরেই সে আন্দাজ করে যে তার লম্পট বাবা নিত্যার সঙ্গে শুয়েছে। এদিকে, নিত্যার মা অনেকবার খেয়াল করেছে যে তার মেয়ে এক বুড়ো মানুষের সঙ্গে শারীরিক খেলায় মেতেছে। সেও বাড়িতে এসে প্রতিবাদ করলে রিয়ানের বাবা নিত্যার মাকে পটিয়ে নিজের শয্যা সঙ্গী করে নেয়।এদিকে নিত্যা নিজের ভুল বুঝে রিয়ানের সঙ্গে প্রেম শুরু করে। কিন্তু রিয়ানের বাড়ি এসে জানতে পারে যে যেই হবু শ্বশুর তাকে শারীরিক তৃপ্তি দিয়েছে এখন সে তার মাকে দেবে। ব্যাস, এরপরেই গল্প কাট।

নিত্যা এবং রিয়ানের এই মচমচে গল্প পুরোটা দেখতে হলে সাবস্ক্রাইব করতে হবে ullu app। হ্যাঁ, উল্লু ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে ওয়েব সিরিজ বেটা আশিক বাপ আয়াশ (Beta Ashiq Baap Ayyash)।মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অদিতি কোহলি (Aditi Kohli), রাজ নয়নী (Raj Nayani), কাঞ্চন (Kanchan)। ২০২২ সালের ৪ ঠা মার্চ এই ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। সুতরাং, উল্লু অ্যাপ ডাউনলোড করে নিন ও রেজিস্টার করুন। আপনার পছন্দের মতো সাবস্ক্রিপশন প্ল্যান বেছে নিন, ব্যাস দেখতে থাকুন একাধিক বোল্ড ওয়েব সিরিজ এবং অবশ্যই দেখুন Beta Ashiq Baap Ayyash।

Ullu, Kooku, Primeshot এর মতন একাধিক অ্যাপ রয়েছে যেখানে রাতদিন বোল্ড সিরিজ পরিবেশন করা হয়। তাই সাময়িক চরম সুখ উপভোগ করার জন্য একান্তে দেখতে পারেন Beta Ashiq Baap Ayyash, শুধুমাত্র ULLU app এ।

Related Articles