Hoop VideoHoop Viral

রিলিজ হলো সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে দেখবেন না

আবারো একটি অসাধারণ ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই এক রকম সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই ধরনের ইউরোটিক ওয়েব সিরিজ গুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে, মানুষও কিন্তু এগুলো রীতি মতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না, সে ক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে। সেখান থেকেই আপনাকে সাবস্ক্রিপশন করতে হবে। এই প্ল্যাটফর্ম গুলোকে তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তার পরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন অসাধারণ সিনেমাগুলি।

৩১ শে ডিসেম্বর ২০২১ সালে অসাধারণ একটি গল্প রিলিজ হয়েছে। এর নাম রোবট। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। এই গল্পের ডিরেক্টর রাজু দেশাই এবং বিশাল দেশাই। এখানে অসাধারণ অভিনয় করেছেন রাসেল, পূজা মুখার্জি, ওয়ারশিপ খান্না, বিজয় আরো অনেকে। সোশ্যাল নিজেই বহুদিন পর রাসেল আর পূজাকে আবারও একত্রে দেখা গেল এই সিনেমার প্রথম অংশটির ধারাবাহিকতা বজায় রয়েছে দ্বিতীয় অংশে। রোবট কে নিয়ে পুরো গল্প আবর্তিত হয়েছে, তবে আপনার যদি ওয়েব সিরিজটি ট্রেলার দেখে সত্যিই ভালো লাগে, তাহলে পুরো ওয়েব সিরিজটি দেখে নিতে পারেন এর প্রথম পার্ট এর ট্রেলার।