whatsapp channel

WB Job: অঙ্গনওয়ারি কেন্দ্রে মাধ্যমিক ও অষ্টম পাশে ৫০০-র বেশি শূন্যপদে নিয়োগ, এক্ষুনি আবেদন করুন

নতুন বছরে সুখবর মাধ্যমিক পাশ ও এইট পাশ মহিলাদের জন্য। আগামী বছরের শুরুতেই অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ৫০০-র বেশি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল সংশ্লিষ্ট দপ্তর। অনলাইনেই করতে হবে আবেদন। পরীক্ষা দিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

নতুন বছরে সুখবর মাধ্যমিক পাশ ও এইট পাশ মহিলাদের জন্য। আগামী বছরের শুরুতেই অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ৫০০-র বেশি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল সংশ্লিষ্ট দপ্তর।

Advertisements

অনলাইনেই করতে হবে আবেদন। পরীক্ষা দিয়ে পাশ করলেই মিলবে সরকারি চাকরি। একনজরে দেখে নিন এই শূন্যপদ ও আবেদন পদ্ধতির বিস্তারিত।

Advertisements

■ শূন্যপদের বিস্তারিত

Advertisements

● পদের নাম: অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা

Advertisements

● মোট শূন্যপদ: ৫০০-র বেশি।

● শিক্ষাগত যোগ্যতা: অঙ্গনওয়াড়ি কর্মীর ক্ষেত্রে মাধ্যমিক পাশ এবং সহায়িকা পদের ক্ষেত্রে অষ্টম শ্রেণী পাশ।

● বয়স: ০১.০১.২০২৩ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়মানুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

● বেতন: অঙ্গনওয়াড়ি কর্মীর ক্ষেত্রে প্রতিমাসে ৮২৫০ টাকা এবং সহায়িকা পদের ক্ষেত্রে ৬৩০০ টাকা।

■ আবেদনপত্র জমা

●পদ্ধতি: অনলাইনে আবেদন করতে হবে। এজন্য প্রথমে https://www.recruitmentmurshidabad.in -এই লিঙ্কে গিয়ে প্রথমে বৈধ মোবাইল নম্বর ও ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তারপর লগইন করে আবেদন সম্পুর্ন করতে হবে। এক্ষেত্রে প্রয়োজনীয় ডকুমেন্ট স্ক্যান করে আপলোড করতে হবে।

● শেষ তারিখ: ০৭.০১.২০২৩ (৭ ই জানুয়ারি, ২০২৩)

■ নিয়োগ

●পদ্ধতি: আবেদনপত্র যাচাইয়ের পর আবেদনকারীদের প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। লিখিত পরীক্ষায় পাশ করলে ইন্টারভিউয়ের ডাক পাবেন আবেদনকারী। এই বিষয়ে বিস্তারিত তথ্য মিলবে এই ওয়েবসাইটেই।

● স্থান: মুর্শিদাবাদ জেলার বিভিন্ন অঙ্গনওয়াড়ি কেন্দ্রে।

Disclaimer: সবটুকু যাচাই করেই আবেদনের সিদ্ধান্ত নিন। Hoophaap দায়ী থাকবে না।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা