whatsapp channel

বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্নচাপ, রবিবার থেকে ভারী বৃষ্টিপাতে ভাসতে পারে দক্ষিনবঙ্গ

উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্ন চাপ। এর প্রভাবে আগামী রবিবার থেকে পশ্চিমবঙ্গের গাঙ্গেয় অঞ্চলগুলিতে হতে পারে ভারী বৃষ্টিপাত। উত্তর চব্বিশ পরগণা, পূর্ব মেদিনীপুর, মুর্শিদাবাদ অঞ্চলে বৃষ্টিপাত হওয়ার প্রবল সম্ভাবনা। ২১…

Avatar

HoopHaap Digital Media

উত্তর-পূর্ব বঙ্গোপসাগরে তৈরি হচ্ছে নিম্ন চাপ। এর প্রভাবে আগামী রবিবার থেকে পশ্চিমবঙ্গের গাঙ্গেয় অঞ্চলগুলিতে হতে পারে ভারী বৃষ্টিপাত। উত্তর চব্বিশ পরগণা, পূর্ব মেদিনীপুর, মুর্শিদাবাদ অঞ্চলে বৃষ্টিপাত হওয়ার প্রবল সম্ভাবনা।

২১ সেপ্টেম্বর, অর্থাৎ সোমবার থেকে বাড়তে পারে বৃষ্টিপাতের পরিমান। বেশ কয়েকটি জেলায় অতিভারী বৃষ্টির সম্ভাবনা। এই নিম্নচাপ বজায় থাকতে পারে ২২ সেপ্টেম্বর অর্থাৎ মঙ্গলবার পর্যন্ত। তাই মঙ্গলবার পর্যন্ত দক্ষিণবঙ্গের জেলাগুলিতে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা দেখা যাচ্ছে মত আবহাওয়া দপ্তরের। রবিবার থেকে সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে মৎস্যজীবীদের।

টানা বৃষ্টিতে ইতিমধ্যেই ফুঁসছে উত্তরবঙ্গের নদীগুলো। দখিনা বাতাসের প্রকোপে উত্তরবঙ্গের কোনো কোনো জেলায় হতে পারে বিক্ষিপ্ত বৃষ্টিপাত। অন্যদিকে, আজ রাজ্যের কয়েকটি জায়গায় বজ্রবিদ্যুৎসহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। বাড়বে কলকাতার তাপমাত্রা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media