whatsapp channel

নিম্নচাপের জেরে আবহাওয়ায় ঘটবে ব্যাপক পরিবর্তন, ঝেঁপে বৃষ্টি বিভিন্ন জেলায়

নিম্নচাপের জেরে রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ভারী বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে। এমনকি এই কারণে সোম থেকে বৃহস্পতিবার ভারী বৃষ্টির সর্তকতা জারি করা হয়েছে উত্তরবঙ্গে। রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত মৎস্যজীবীদের সমুদ্রে যেতে…

Avatar

HoopHaap Digital Media

নিম্নচাপের জেরে রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত ভারী বৃষ্টি হবে দক্ষিণবঙ্গে। এমনকি এই কারণে সোম থেকে বৃহস্পতিবার ভারী বৃষ্টির সর্তকতা জারি করা হয়েছে উত্তরবঙ্গে। রবিবার থেকে মঙ্গলবার পর্যন্ত মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিলো।

আজ, রবিবার বিকেল থেকে সমুদ্র-এ ৪৫-৫৫ কিলোমিটার বেগে উপকূলে ঝড়ো হাওয়া বইবে। উত্তর পূর্ব বঙ্গোপসাগর থেকে তা ক্রমশ উত্তর পশ্চিম দিকে এগোচ্ছে। ভারী বর্ষণের হলুদ সর্তকতা রয়েছে ঝাড়গ্রাম, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, হাওড়া, ও পুরুলিয়াতে।

সোমবার অতি ভারী বর্ষণের কমলা সর্তকতা রয়েছে ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম, পশ্চিম মেদিনীপুর,  পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, মুর্শিদাবাদে। মঙ্গলবার ভারী বর্ষণের হলুদ সর্তকতা রয়েছে মুর্শিদাবাদ এবং বীরভূম জেলায়।

বুধবার প্রবল বর্ষণের কমলা সর্তকতা রয়েছে দার্জিলিং, আলিপুরদুয়ার ও কোচবিহারে। এমনকি ভারী বর্ষণের কমলা সর্তকতা রয়েছে মালদহ, উত্তর এবং দক্ষিণ দিনাজপুরে। এছাড়াও বৃষ্টিতে ভিজবে কর্ণাটক উপকূল কেরালা ও তামিলনাড়ুতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media