Hoop News

Weather Update: ফের আকাশে দুর্যোগের মেঘ, সপ্তাহের মাঝেই ঝেঁপে বৃষ্টি নামবে রাজ্যের এই জেলাগুলিতে

পুজো আসতে আর খুব বেশি দিন বাকি নেই, পুজো আসছে আসছে, এমন কিন্তু একটা পরিবেশে খুব সুন্দর তৈরি হয়েছে, জায়গা মাঝে মধ্যেই নীল আকাশের সাদা পেজা তুলোর মতন মেঘ ভেসে বেড়াচ্ছে, আবার কখনো কখনো কিন্তু আকাশ মেঘলা হচ্ছে। মাঝেমধ্যে কখনো কখনো বৃষ্টিও হচ্ছে তবে সেটা অতিরিক্ত বৃষ্টি নয়, আশা করা যাচ্ছে যে পুজোর আগে খুব বেশি ভারী বৃষ্টি হবে না, যার ফলে পুজোর বাজার করতে খুব একটা সমস্যা হবে না সকলের।

মঙ্গলবার এবং বুধবার দক্ষিণবঙ্গের প্রতিটি জেলা যেমন হাওড়া, হুগলী, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা, কলকাতা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, বাঁকুড়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদীয়াতে হাতে গোনা কয়েকটি অঞ্চলে মাঝারি বৃষ্টিপাত হতে পারে, কোনো জায়গাতেই ভারী বৃষ্টির কোনো সম্ভাবনা নেই, বলে জানিয়ে দেওয়া হয়েছে।

উত্তরবঙ্গের ছটি জেলা যেমন দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার এবং কোচবিহার, উত্তর দিনাজপুরে বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ওই ছটি জেলায় হলুদ সর্তকতাও জারি করা হয়েছে, মালদা এবং দক্ষিণ দিনাজপুরের কিছু কিছু অংশে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।

কলকাতার আবহাওয়া কেমন থাকবে মঙ্গলবার?

সপ্তাহের দ্বিতীয় কর্মদিবসে কলকাতার আকাশ আংশিক মেঘলা হবে। কয়েকটি জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি হবে। কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩৪ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে থাকবে। সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রির আশপাশে থাকতে পারে।

Related Articles