Hoop VideoHoop Viral

মানসিক যন্ত্রনা দূর করতে শরীরের খেলায় মত্ত যুবতী, রাতের ঘুম কাড়বে এই ওয়েব সিরিজ

দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। বিশেষ করে ‘উল্লু অরিজিনালস’-এর সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর এবার ‘উল্লু অরিজিনালস’-এর একটি ওয়েবসিরিজ জনপ্রিয়তা লাভ করেছে ব্যাপকভাবে। ‘ওয়াকম্যান’-র তৃতীয় সংস্করণের ট্রেলার ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই সিরিজের গল্প রোশনি নামের একটি যুবতীকে ঘিরে। সিরিজের এই সংস্করণে দেখা গেছে কেন্দ্রীয় চরিত্র রোশনীর মুগ্ধতা যতই বাড়তে থাকে, তার এবং তার স্বামী মনোজের মধ্যে বন্ধুত্ব আরও কমে যেতে থাকে। দুজনের মধ্যে ব্যবধান প্রসারিত হওয়ার সাথে সাথে এটি রোশনীর জীবনের অন্যান্য লোকেদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। শেষ পর্যন্ত, এই ধরনের বাধার মধ্যে রোশনি তার মানসিক অশান্তিকে তার শারীরিক কল্পনায় রূপান্তরিত করে। আর এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে রোশনির চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছে অভিনেত্রী ঋদ্ধিমা তেওয়ারী। তার শারীরিক পরিভাষা মুগ্ধ করেছে পুরুষ দর্শকদের। এছাড়াও এই সিরিজে দেখা গেছে কাশিম, ধীরাজ, কোমল শর্মা এবং আয়ুশী জয়সওয়ালদের। সিরিজটি উল্লু এপ্লিকেশন দেখতে পারবেন। তবে তার জন্য আপনাকে সাবস্ক্রিপশন নিতেই হবে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা