Hoop Diary

Horoscope: স্বাস্থ্য বিষয়ে সচেতন হন, আর্থিক লাভ হতে পারে এই জাতকদের, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৭ ই জুলাই, ২০২৪ (১ লা শ্রাবণ) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– মেজাজ ঠিক রাখতে বিবাদ এড়িয়ে চলুন। আটকে থাকা অর্থ পরিশোধ হয়ে যাবে। সাহসের জোরে ভালোবাসার জয় হবে। কর্মক্ষেত্রে পরিবেশ ভালো দিকে মোড় নিতে পারেন। বৈবাহিক জীবনে সুখ থাকবে।

বৃষ– উচ্চাশা ভয় দ্বারা প্রভাবিত হতে পারে। লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য গোপন রাখুন। নতুন উদ্যোগ লাভজনক হবে। একা সময় কাটাতে পারেন আজ। তবে মানসিক উদ্বেগ থাকবে। মন ভালো করতে স্ত্রীর প্রচেষ্টা থাকবে।

মিথুন– রক্তচাপের রোগীরা স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকুন। আজ অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। ঘনিষ্ঠ কেউ অনিশ্চিত মেজাজে থাকবে। কোনো নতুন যৌথ উদ্যোগ থেকে দূরে থাকুন। অন্ধ ভালোবাসা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট– কোনো অর্থনৈতিক বোঝাপড়া চূড়ান্ত হওয়ায় আর্থিক লাভ হবে। আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হবে। প্রিয়জনের সঙ্গে ব্যক্তিগত অনুভূতি ভাগ করে নেওয়ার সঠিক সময় নয়। সৃজনশীল কাজের ব্যক্তিদের কিছু সমস্যা হতে পারে।

সিংহ– অজানা উৎস থেকে অর্থ রোজগার করতে পারেন। পড়ুয়াদের পড়াশোনায় অমনোযোগের কারণে সমস্যা হতে পারে। হঠাৎ প্রেমঘটিত সাক্ষাতে বিভ্রান্ত হতে পারেন। গুরুত্বপূর্ণ বিষয়ে অর্ধাঙ্গিনীর সাহায্য পেতে পারেন।

কন্যা– গর্ভবতী মহিলারা সতর্ক থাকুন। কোনো নিমন্ত্রিত অতিথির ভাগ্যে আর্থিক লাভ হতে পারে। রুক্ষ কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। নিজের জন্য সময় বের করা জরুরি। কঠিন পরিস্থিতিতে স্ত্রীর সমর্থন নাও পেতে পারেন।

তুলা– দীর্ঘস্থায়ী রোগের পেছনে অর্থ ব্যয় হতে পারে। প্রেমে পড়লেও ব্যক্তিগত তথ্য প্রকাশ করবেন না। প্রতিভা প্রদর্শনের ভালো সুযোগ পেতে পারেন। অবসর সময় ধর্মীয় কাজে ব্যয় করতে পারেন। অপ্রয়োজনীয় বিতর্কে জড়াবেন না।

বৃশ্চিক– কিছু বলার আগে দ্বিতীয় বার চিন্তা করুন। বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে অর্থ ব্যয় হতে পারে। এতে আর্থিক অবস্থার উপরে নেতিবাচক প্রভাব পড়তে পারে। সামান্য অবহেলাও সমস্যা আরও খারাপ করতে পারে। আজ মনে প্রেম বিরাজ করবে।

ধনু– প্রভাবশালী ব্যক্তিদের সমর্থনে উৎসাহ পাবেন। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না। প্রিয়জনের অনুভূতি বুঝতে চেষ্টা করুন। প্রত্যাশা মতো ফল না এলে হতাশ হবেন না। বৈবাহিক জীবন সুখে কাটবে।

মকর– আর্থিক পরিস্থিতি ভালো থাকলেও অতিরিক্ত ব্যয় করা থেকে বিরত থাকুন। বন্ধুদের নিজের উদার মানসিকতার সুযোগ নিতে দেবেন না। সৃষ্টিশীল প্রকল্পে কাজ করার জন্য ভালো সময়। জটিলতা থেকে দূরে গিয়ে ধর্মীয় স্থানে সময় কাটাতে পারেন।

কুম্ভ– কোনো সুযোগ নিজের কাজে লাগাতে পারবেন। বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকলে ভালো দামে আজ বিক্রি করতে পারবেন। বাড়ির সমস্যায় মনোযোগ দেওয়া প্রয়োজন। আপনার জন্য স্ত্রী নিজেকে ভাগ্যবতী ভাবতে পারেন।

মীন– স্বাস্থ্য ভালো থাকবেন। দীর্ঘস্থায়ী বিনিয়োগ করা ভালো। খালি সময় কোনো অবৈধ কাজের জন্য নষ্ট হতে পারে। দিনের শেষ ভাগের জন্য কিছু উত্তেজক পরিকল্পনা করুন। বৈবাহিক জীবন সুখে ভরে উঠবে।

Related Articles