BollywoodHoop Plus

শাহরুখের নীল ঘড়িটির দাম একজন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান!

‘পাঠান’ বদলে দিয়েছে বহু হিসাব, অনেক সমীকরণ। সাতান্ন বছর বয়সে পর্দায় রূপকথা তৈরি করেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। এতগুলি বসন্ত পেরিয়েও এখনও স্কিনকেয়ার রপ্ত করতে পারলেন না তিনি। ফলে শাহরুখকে স্কিনকেয়ার শেখাতে উদ্যোগী হয়েছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দীপিকা সাম্প্রতিক কালে তাঁর নিজস্ব স্কিনকেয়ার ব্র্যান্ড লঞ্চ করেছেন যার নাম 82 ডিগ্রি ই। ‘পাঠান’-এর প্রচারের মাঝেই এই ভিডিওটি শুট করেছিলেন দীপিকা।

ভিডিওয় দেখা যাচ্ছে, শাহরুখ স্কিন পরিষ্কার করার নিয়মিত রুটিন সম্পর্কে ওয়াকিবহাল করাচ্ছেন তিনে। কিন্তু এই ভিডিওয় শাহরুখের অনুরাগীদের নজর কেড়েছে তাঁর হাতের নীল রঙের ঘড়ি। এরপর এই ঘড়িটি নিয়ে চর্চা শুরু হয়। ‘ডায়েট সব্য’ নামে এক ফ্যাশন ভ্লগার তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে এই ঘড়ির রহস্য ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন, শাহরুখের হাতের এই ঘড়িটি নামী সুইশ ব্র্যান্ড অডেমার্শ পিগুয়েটের। এই ডিজাইনটির নাম রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার ওয়াচ। ওই ফ্যাশন ভ্লগারের দেওয়া তথ্য অনুসারে ঘড়িটির দাম 4.98 কোটি টাকা। প্রকৃতপক্ষে, শাহরুখ বিভিন্ন ধরনের ঘড়ি সংগ্রহ করতে পছন্দ করেন।

সম্প্রতি এই ধরনের দামি ঘড়ির কারণেই তাঁকে আইনি জটিলতার সম্মুখীন হতে হয়েছিল। দুবাই থেকে ওই দামি ঘড়ি নিয়ে মুম্বই বিমানবন্দরে নেমেছিলেন শাহরুখ। কিন্তু কাস্টমস অফিসাররা তাঁকে আটক করেন। শাহরুখ জানতেন না, এই ধরনের ঘড়ি ভারতে নিয়ে আসার জন্য নিয়ম অনুযায়ী, তাঁকে অতিরিক্ত শুল্ক দিতে হবে।

তবে শাহরুখ যথেষ্ট সহযোগিতা করেছিলেন। কিছুক্ষণের মধ্যেই প্রয়োজনীয় ডকুমেন্ট পেশ করা তো বটেই, নির্দিষ্ট পরিমাণ শুল্কও মিটিয়ে দিয়েছিলেন তিনি।

whatsapp logo