Hoop Life

শিশুর মাথায় দুটি ঘূর্ণি থাকা শুভ নাকি অশুভ? এর পিছনে লুকিয়ে রয়েছে কিসের ইঙ্গিত!

ইদানিং বাস্তুশাস্ত্র (Vastu Tips) এবং জ্যোতিষ শাস্ত্র নিয়ে বেশ চর্চা দেখা যাচ্ছে আমজনতার মধ্যে। প্রতিটি জিনিসই সংসার এবং সেই সংসারের মানুষদের উপরে ইতি বা নেতিবাচক প্রভাব ফেলে। সংসার এবং পরিবারের সদস্যদের পক্ষে কোনটা ভালো আর কোনটা খারাপ, বিভিন্ন সমস্যার সমাধান খুঁজতে বাস্তুশাস্ত্রের দ্বারস্থ হচ্ছে মানুষ। বাস্তুশাস্ত্র মতে, অনেক জিনিসের মধ্যেই নানান গুণ থাকে, যেগুলি সংসারের জন্য কখনো শুভ কখনো আবার অশুভ প্রভাব ডেকে আনে।

অনেকের মাথার চুলে ঘূর্ণির (Spiral Hair) মতো চুলের গোছ দেখা যায়। আসলে চুলগুলি এমন ভাবে পাকিয়ে থাকে যে উপর থেকে দেখে মনে হয় যেন চুলে ঘূর্ণি উঠেছে। অনেকের আবার এমন দুটি ঘূর্ণিও দেখা যায়। কথায় বলে, যাদের চুলে দুটি ঘূর্ণি রয়েছে তাদের নাকি দু বার বিয়ে হয়। এটা কথার কথা হলেও জ্যোতিষ শাস্ত্রে কিন্তু এই বৈশিষ্ট্যের মানুষদের নিয়ে কিছু কথা উল্লিখিত রয়েছে।

জ্যোতিষ শাস্ত্র বলে, যাদের চুলে দুটি ঘূর্ণি দেখা যায় তারা অত্যন্ত সৌভাগ্যের অধিকারী হয়। পাশাপাশি আরো কিছু চরিত্রগত বৈশিষ্ট্য দেখা যায় এদের। স্পষ্ট কথা বলার সঙ্গে সঙ্গে এই ধরণের মানুষরা খুব ধৈর্যশীল এবং মিশুকে হয়। এরা পরোপকারীও হয়। এরা যথেষ্ট বিচক্ষণ হয়। ভাবনা চিন্তা করে তারপর সিদ্ধান্ত নেয়। আশপাশে থাকা সব মানুষদের কীভাবে আনন্দে রাখা যায় এরা সেই চেষ্টাই করে যায় সব সময়।

তবে সমুদ্র শাস্ত্র মতে, এই ধরণের মানুষরা খুব একগুঁয়ে প্রকৃতির হয় এবং চট করে রেগে যায়। এদের কোনো সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। এই ধরণের মানুষরা শৈশবে বেশ দুষ্টু হয়ে থাকে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles