Finance News

Gold Price: লক্ষ্মীবারে একলাফে পরিবর্তন সোনার দামে, কলকাতায় কত চলছে দর! রইল সম্পূর্ণ আপডেট

সোনার দামে (Gold Price) চড়াই উতরাই লেগেই থাকে। খুব কম দিনই এমন থাকে যেদিন দামে কোনো হেরফের হয় না। অনেক সময় সোনার দাম  থাকে একটানা কমতির দিকে। আবার কখনো দাম বাড়ে চড়চড়িয়ে। যারা সোনা কেনার পরিকল্পনা করছেন তাদের সোনার দামে একবার চোখ বুলিয়ে নেওয়া ভালো।

বিভিন্ন অনুষ্ঠানের জন‍্য সোনা কেনার সঙ্গে সঙ্গে যারা সোনায় বিনিয়োগ করেন,তারা জানেন যে প্রতিদিন সোনার দামে হেরফের হতে পারে। কখনো দাম বেড়ে যায়, কখনো আবার কমে যায়‌। ২৫ শে জুলাই, বৃহস্পতিবার কলকাতায় কত চলছে সোনার দর?

বুধবার সোনার দাম

গত বৃহস্পতিবার গ্রাম প্রতি ২৪ ক‍্যারাট সোনার দাম ছিল ৭,৪৮৪ টাকা এবং ১ কেজি সোনার দাম ছিল ৭,৪৮,৪০০ টাকা। শুক্রবার গ্রাম প্রতি সোনার দাম ছিল ৭,৪৩৫ টাকা এবং কেজিতে দর ছিল ৭,৪৩,৫০০ টাকা। শনিবার ১ গ্রাম সোনার দাম ছিল ৭,৩৯৭ টাকা। কেজিতে দর ছিল ৭,৩৯,৭০০ টাকা। সোমবার ১ গ্রাম সোনার দাম রয়েছে ৭,৩৮৫ টাকা এবং কেজি প্রতি দাম রয়েছে ৭,৩৮,৫০০ টাকা। মঙ্গলবার ১ গ্রাম সোনার দাম ছিল ৭,০৮৬ টাকা। কেজি প্রতি সোনার দাম ছিল ৭,০৮,৬০০ টাকা। বুধবারে সোনার দামে কোনো পরিবর্তন হয়নি। বৃহস্পতিবার ১ গ্রাম সোনার দাম রয়েছে ৭,০৮৫ টাকা। কেজি প্রতি সোনার দাম রয়েছে ৭,০৮,৫০০ টাকা।

শুক্রবার ১ গ্রাম গহনা সোনার দাম ছিল ৬,৮১৫ টাকা এবং কেজি প্রতি দাম ছিল৬,৮১,৫০০ টাকা। শনিবার ১ গ্রাম ২২ ক‍্যারাট সোনার দাম ছিল ৬,৭৮০ টাকা এবং কেজি প্রতি দাম ছিল ৬,৭৮,০০০ টাকা। সোমবার গ্রাম প্রতি দাম ছিল ৬,৭৭০ টাকা এবং কেজি প্রতি দাম ছিল ৬,৭৭,০০০ টাকা। মঙ্গলবার ১ গ্রাম সোনার দাম রয়েছে ৬,৪৯৫ টাকা এব‌ং কেজি প্রতি সোনার দাম রয়েছে ৬,৪৯,৫০০ টাকা। বুধবারেও বহাল রয়েছে একই দাম। বৃহস্পতিবার কেজি প্রতি ২২ ক‍্যারাট সোনার দাম চলছে ৬,৪৯,৪০০ টাকা।

বৃহস্পতিবার ১৮ ক‍্যারাট সোনার কেজি প্রতি দাম ছিল ৫,৬১,৩০০ টাকা। শুক্রবার ১৮ ক‍্যারাট সোনার কেজিপ্রতি দাম ছিল ৫,৫৭,৬০০ টাকা। শনিবার ১ কেজি সোনার দাম ছিল ৫,৫৪,৮০০ টাকা। সোমবার কেজি প্রতি দাম রয়েছে ৫,৫৩,৯০০ টাকা। মঙ্গলবার ১ গ্রাম সোনার দাম রয়েছে ৫,৩১৪ টাকা এবং কেজি প্রতি সোনার দাম রয়েছে ৫,৩১,৪০০ টাকা। বুধবার ১৮ ক‍্যারাট সোনার দামেও কোনো বদল আসেনি। বৃহস্পতিবার ১ কেজি ১৮ ক‍্যারাট সোনা বিকোচ্ছে ৫,৩১,৩০০ টাকায়।

বুধবার রূপোর দাম

বৃহস্পতিবার ১ গ্রাম রূপোর দাম ছিল ৯৪,৭০ টাকা এবং কেজি প্রতি দাম ছিল ৯৪,৭০০ টাকা।

শুক্রবার ১ গ্রাম রূপোর দাম ছিল ৯৩.২৫ টাকা‌ কেজি প্রতি দাম ছিল ৯৩,২৫০ টাকা।

শনিবার গ্রাম প্রতি রূপোর দাম ছিল ৯১.৫০ টাকা এবং কেজি প্রতি দাম ছিল ৯১,৫০০ টাকা।

রবিবারে রূপোর দামে পরিবর্তন আসেনি কোনো।

সোমবারেও অপরিবর্তিত ছিল রূপোর দাম।

মঙ্গলবার ১ গ্রাম রূপোর দাম ছিল ৮৮ টাকা এবং ১ কেজি রূপোর দাম ছিল ৮৮,০০০ টাকা।

বুধবার গ্রাম প্রতি রূপোর দাম রয়েছে ৮৭.৫০ টাকা এবং কেজিতে দাম রয়েছে ৮৭,৫০০ টাকা।

বৃহস্পতিবার কেজি প্রতি রূপোর দাম রয়েছে ৮৪,৬৬০ টাকা।

Related Articles