whatsapp channel

Lifestyle: সামনে দুই দাঁতের মাঝে ফাঁক রয়েছে? জেনে নিন কেমন হতে চলেছে আপনার ভবিষ্যৎ

ভাবছেন কি এই সমুদ্র শাস্ত্র (Samudrika Shastra )? ব্যাপারটা কি? চলুন আগে সংক্ষিপ্ত ভাবে জানি সমুদ্র শাস্ত্র সম্পর্কে। পরবর্তীতে জানবো দাঁতের মাঝে ফাঁক নিয়ে কি বলছে এই শাস্ত্র। সমুদ্র শাস্ত্র…

Avatar

ভাবছেন কি এই সমুদ্র শাস্ত্র (Samudrika Shastra )? ব্যাপারটা কি? চলুন আগে সংক্ষিপ্ত ভাবে জানি সমুদ্র শাস্ত্র সম্পর্কে। পরবর্তীতে জানবো দাঁতের মাঝে ফাঁক নিয়ে কি বলছে এই শাস্ত্র।

সমুদ্র শাস্ত্র হল বৈদিক যুগের সময়ের। ঋষি সমুদ্র এই শাস্ত্র রচনা করেন বলে এর নাম সমুদ্র শাস্ত্র। এটি সমুদ্র থেকে উঠে আসা কোনো শাস্ত্র নয়। ব্যক্তির স্বভাব, গুণ জানার জন্য যেমন কোষ্ঠি বিচার করা হয়, তেমনই সমুদ্র শাস্ত্র হল ব্যক্তির চরিত্রের বিভিন্ন দিক জানার অন্যতম উপায়। অনেকেই আছেন, সমুদ্র শাস্ত্র মেনে মানুষের গুন প্রকৃতি বিচার করেন।

এবার জানবো সামনে দুই দাঁতের মাঝে ফাঁক নিয়ে কী বলছে সমুদ্র শাস্ত্র।

১) সকলের সামনে দাঁত ফাঁকা থাকে না। কারোর কারোর সামনের দুটি দাঁতের মাঝে একটা ছোট ফাঁক থাকে। চিন্তার কোনো কারণ নেই, সামনের দাঁত ফাঁকা মানে তাঁরা আর্থিক বিষয়ে খুব বুদ্ধিমান। সেইসব মানুষরা আর্থিক দিক থেকে বিশেষ ভাবে স্বচ্ছল হন এবং বুদ্ধি খাটিয়ে আর্থিক দিক পরিচালনা করেন। এবং এই ধরনের মানুষেরা অর্থের অভাব কম অনুভব করেন।

২) এই ধরনের মানুষেরা বেশ বুদ্ধিমান ও গুরু গম্ভীর হয়ে। এঁরা ক্রিয়েটিভ মানুষ হন। ধীর স্থির মাথায় অনেক নতুন কিছু তৈরি করতে পারেন। সহজে হাল ছেড়ে দেয় না এরা।

৩) বেশ প্রানবন্ত ও খোলা মনের মানুষ হয়। অসাধারণ প্রতিকার অধিকারী হন এরা।

তাই দাঁত ফাঁকা থাকলে আনন্দ করুন। কষ্ট করে, অর্থ ব্যয় করে দাঁত জোড়া লাগাতে যাবেন না।

whatsapp logo