whatsapp channel

Lifestyle: স্নান সেরে প্রথমেই সিঁদুর পরা উচিত নয়, কারন জানলে চমকে উঠবেন

সধবা মহিলারা স্নান সেরে উঠে আগে তার সিঁথিতে সিঁদুর পরেন। স্বামীর কল্যাণের জন্য কিন্তু আপনি কি জানেন ঠিক স্নান করার পরে সিঁথিতে সিঁদুর পরা আপনার জন্য ভীষণ অকল্যাণ। তাই এরপর…

Avatar

Advertisements
Advertisements

সধবা মহিলারা স্নান সেরে উঠে আগে তার সিঁথিতে সিঁদুর পরেন। স্বামীর কল্যাণের জন্য কিন্তু আপনি কি জানেন ঠিক স্নান করার পরে সিঁথিতে সিঁদুর পরা আপনার জন্য ভীষণ অকল্যাণ। তাই এরপর মেনে চলবেন এই নিয়মটি। না হলে কিন্তু আপনার জীবনে বিপর্যয় নেমে আসতে পারে, তা যদি না চান তাহলে অবশ্যই নিয়ম মেনে মাথায় সিঁদুর পরুন। তাহলেই দেখবেন আপনার সংসার কত সুন্দর ভাবে চলছে।

Advertisements

স্নান করে উঠে প্রথমে অন্যান্য যেকোনো কাজ করে তারপরে মাথায় সিঁদুর দিতে হয়, সাথে সাথেই সিঁদুর পরা একেবারেই উচিত নয়। এছাড়াও আরো দু একটা নিয়ম মেনে চলতে পারেন, বাথরুমে কখনো ফাঁকা বালতি রাখবেন না। কাপড় কাচার পরে যখন সামান্য জল বালতিতে থেকে যায়, সেই অপরিষ্কার জল কিন্তু ফেলে দিতে হবে। স্নানের পর কোন ধারালো বস্তুতে হাত দিতে নেই, যেমন বটি, ছুরি অথবা নেইল কাটার দিয়ে কখনো স্নান এর পরে নখ কাটবেন না, সবসময় স্নানের আগে নখ কেটে নিতে হয়, বাস্তু মতে, এটি আপনার জন্য অত্যন্ত শুভ।

Advertisements

এই ছোট ছোট বিষয়কে আপনাকে অবশ্যই মাথায় রাখতে হবে, না হলে কিন্তু আপনার জীবনে দুর্গতির শেষ থাকবে না, তবে অবশ্যই যারা বিশ্বাস করে না, তারা এই কাজগুলো করবেন না, কারণ বিশ্বাস না করলে কিন্তু আপনি কোন কাজই ঠিকঠাক করে করতে পারবেন না, তাই মনে বিশ্বাস রেখে অবশ্যই এই কাজটি করুন।

Advertisements
whatsapp logo
Advertisements