Hoop Life

Astrology Tips: মানিব্যাগে রাখুন এই কয়েকটি জিনিস, কখনো হবে না অর্থের অভাব

Advertisements

দিনরাত এক করে খাটছেন। একটু বেশি টাকা রোজগারের জন্য অধিক পরিশ্রমেও না করেন না অনেকেই। তবুও হাতে থাকে না টাকা। কোনো না কোনো কারণে নয় কাঙ্খিত রোজগার হয় না, নয়তো কোনো না কোনো ভাবে হাত থেকে বেরিয়ে যায় টাকা। জ্যোতিষ (Astrology Tips) বিশেষজ্ঞরা বলছেন, এর কারণ অনেক সময়ে নিহিত থাকে ভাগ্যের মধ্যেও। ভাগ্য পরিবর্তন করা সম্ভব। এর জন্য করতে হয় কিছু প্রতিকার। কিছু সহজ প্রতিকারেই ভাগ্য অনুকূল করা সম্ভব।

অর্থ কে না চায়? বর্তমান দুনিয়ায় যেকোনো প্রয়োজন মেটাতেই দরকার হয় অর্থের। এর জন্য কঠিন পরিশ্রম করে অর্থ রোজগার করতে হয়। তবে যদি ভাগ্যই সহায় না থাকে তাহলে সমস্তটাই হয় পণ্ডশ্রম। জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছেন, ভাগ্য সহায় হলে কপাল খুলতে সময় লাগে না বেশিক্ষণ। এর জন্য কিছু প্রতিকার প্রয়োজন। জ্যোতিষ শাস্ত্র মতে, অশ্বত্থ গাছ অত্যন্ত পবিত্র। এই গাছে ত্রিদেবতা বাস করেন। জ্যোতিষ মতে কেউ যদি মা লক্ষ্মীর কৃপা পেতে চান তাহলে মানিব্যাগে একটি অশ্বত্থ পাতা রাখলে টাকা পয়সার অভাব হয় না।

Astrology Tips: মানিব্যাগে রাখুন এই কয়েকটি জিনিস, কখনো হবে না অর্থের অভাব

হিন্দু ধর্ম মতে, দেবী লক্ষ্মীর প্রিয় ফুল হল পদ্ম। তিনি পদ্মাসনা। আর কে না জানে, দেবী লক্ষ্মী হলেন ধনসম্পদ, অর্থের দেবী। তাই জ্যোতিষ মতে, মানিব্যাগে যদি পদ্ম ফুলের পাপড়ি বা পদ্মমূল রাখা হয় তা অত্যন্ত শুভ বলে মানা হয়। এতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ সবসময় বজায় থাকে।

শিশুদের জন্য ব্যবহার করা হয় গোমতী চক্র। এটি সুখ সমৃদ্ধি উন্নতির প্রতীক। এই গোমতী চক্র মানিব্যাগে রাখলেও কাজের ক্ষেত্রে উন্নতি হয়, বাড়তে থাকে অর্থ। অক্ষত চালকে অত্যন্ত শুভ বলে মানা হয়। অর্থভাগ্য সহায় না হলে মানিব্যাগে কয়েকটি হলুদ রঙের চাল রাখতে পারেন। এতে অর্থ আসার পথ সুগম হয়।

Disclaimer: বিশেষজ্ঞদের পরামর্শ এবং মতামতের ভিত্তিতে লেখা হয়েছে প্রতিবেদনটি। ব্যক্তিবিশেষে এর ফল হতে পারে ভিন্ন।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই