Lifestyle: বাড়ির এই দিকে লাগান অপরাজিতা গাছ, বাস্তুদোষ কেটে যাবে

আমরা অনেকেই আমাদের শখের বাগান করে থাকি, আর সেই বাগানে অনেক সময় সাদা বা নীল অপরাজিতা গাছটাকে এই সাদা, নীল অপরাজিতা গাছ যদি আপনি রাখতে চান তাহলে অবশ্যই আপনাকে যে বিষয়টি খেয়াল রাখতে হবে। তা হল এই গাছ কোন দিকে রাখবেন। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

নীল অপরাজিতা গাছ যদি আপনার বাগানের সৌন্দর্য বৃদ্ধি করাতে চান তাহলে এই গাছকে আপনি আপনার বাগানের উত্তর এবং উত্তর-পূর্বদিকে রাখবেন, তাহলেই কিন্তু আপনার অর্থভাগ্য খুলে যাবে এবং সমস্ত বাস্তুদোষ কেটে যাবে।

শুধুমাত্র আপনাকে দেখলেই হবে তা নয়, যেদিন আপনি এই গাছ রোপন করবেন সেই দিনও আপনাকে স্থির করে নিতে হবে। তাই অবশ্যই আপনাকে খেয়াল করতে হবে, যে যে কোন দিন যেন আপনি অপরাজিতা গাছ রোপন না করেন।

অপরাজিতা গাছ যদি আপনি আপনার বাড়িতে রাখতে পারেন, তাহলে আপনি নানা ভাবে উপকৃত হতে পারেন অপরাজিতা গাছ আপনার বাস্তু দোষ কাটাতে সাহায্য করবে। বাস্তুদোষ যদি একবার এক কেটে যায় তাহলে অর্থনৈতিক সংকট থেকেও আপনি মুক্তি পাবেন। তাই অবশ্যই বাস্তু দোষ কাটানো।

সতর্কীকরণ: এই প্রতিবেদনটি সম্পূর্ণ বাস্তুবিদদের  পরামর্শ অনুযায়ী লেখা, বিভিন্ন মানুষের ক্ষেত্রে বিভিন্ন রকম ফল হতে পারে। বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া আবশ্যক।