Hoop VideoHoop Viral

হাঁটুর বয়সী যুবতীকে শরীরের খেলা দেখালেন মাঝবয়সী পুরুষ, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে একদিকে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে একগুচ্ছ ফিল্ম। অপরদিকে পিছিয়ে নেই ওটিটিও। ওটিটিতে স্ট্রিম হয়েছে কয়েকটি ওয়েব সিরিজ ও কিছু ফিল্ম। সুস্মিতা সেন (Susmita Sen) অভিনীত ‘তালি’ জিও সিনেমাকে এগিয়ে দিয়েছে অনেকটাই। এই ওটিটির মুকুটে যুক্ত হয়েছে আরও একটি নতুন পালক। তা হল মিলিন্দ সোমন (Milind Soman) অভিনীত ওয়েব সিরিজ ‘ফুহ সে ফ্যান্টাসি’-র দ্বিতীয় সিজন। 17 ই অগস্ট জিও সিনেমায় স্ট্রিম হয়েছে এই ওয়েব সিরিজ। মিলিন্দের পাশাপাশি এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal), অর্জিৎ (Arjit), নায়রা (Nyra) প্রমুখ।

‘ফুহ সে ফ্যান্টাসি’-র দ্বিতীয় সিজনের মোট নয়টি পর্ব স্ট্রিম হয়েছে। প্রতিটি পর্ব ত্রিশ থেকে পঁয়ত্রিশ মিনিটের। ইতিমধ্যেই ভাইরাল হওয়া ট্রেলারে সকলের নজর কেড়েছেন মিলিন্দ। নায়িকার ঠোঁটেও রয়েছে সংলাপ, যেন একটি গ্রীক ভাস্কর্যের মতো শরীর। নায়িকার চোখে মিলিন্দের শরীর আকর্ষক যা তাঁকে প্রেমে পড়তে বাধ্য করে এবং তিনি মনে করেন না পঞ্চাশ বছর বয়সী পুরুষের প্রেমে পড়া অনৈতিক।

অপরদিকে মিলিন্দ হিল স্টেশনে একটি ক্যাফে চালান। নায়িকার বয়ফ্রেন্ড থাকা সত্ত্বেও তিনি মিলিন্দের সাথে লিপ্ত হন শারীরিক সম্পর্কে। ‘ফুহ সে ফ্যান্টাসি’ পরিচালনা করেছেন শ্রদ্ধা পাসি জয়রথ (Shradhdha Pasi Jairath), অক্ষয় চৌবে (Akshay Chaubey)।

এই ওয়েব সিরিজটি মূলতঃ তুলে ধরেছে সমাজের চিত্রকে। ভালোবাসার বিশেষ দিকের উপর আলোকপাত করেছে ‘ফুহ সে ফ্যান্টাসি’।

whatsapp logo