whatsapp channel

Prosenjit Chatterjee: কোথায় হারিয়ে গেলেন প্রসেনজিতের দ্বিতীয় স্ত্রী!

দেবশ্রী রায় (Deboshree Roy)-এর সাথে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র বিবাহ বিচ্ছেদ এত বছর পরেও টলিউডে যথেষ্ট চর্চিত বিষয়। সাম্প্রতিক কালে একটি সাক্ষাৎকারে প্রসেনজিৎ জানিয়েছেন, সেই সময় তাঁদের দুজনের আরও পরিণত…

Avatar

Nilanjana Pande

দেবশ্রী রায় (Deboshree Roy)-এর সাথে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র বিবাহ বিচ্ছেদ এত বছর পরেও টলিউডে যথেষ্ট চর্চিত বিষয়। সাম্প্রতিক কালে একটি সাক্ষাৎকারে প্রসেনজিৎ জানিয়েছেন, সেই সময় তাঁদের দুজনের আরও পরিণত হওয়া প্রয়োজন ছিল। তাহলে হয়তো বিয়েটা টিকে যেত। কিন্তু বিবাহ বিচ্ছেদের পর দেড় বছর ধরে নিজেকে গৃহবন্দি রেখেছিলেন প্রসেনজিৎ। বিবাহ বিচ্ছেদের ফলে জনসমক্ষে যেতে লজ্জিত বোধ করছিলেন তিনি। তবে পরিচালক তরুণ মজুমদার (Tarun Majumder) ও ইন্ডাস্ট্রির আরও কয়েকজন শুভাকাঙ্খীর চেষ্টায় আবারও তিনি ফিরে আসেন কেরিয়ারের মূল স্রোতে। 1997 সালে অপর্ণা গুহঠাকুরতা (Aparna Guhathakurta)- কে বিয়ে করেন প্রসেনজিৎ।

অপর্ণা ছিলেন বিজনেস ফ্যামিলির মেয়ে। বিনোদন জগতের সাথে তাঁর যোগাযোগ ছিল না। বিয়ের পর তাঁদের একটি কন্যাসন্তান হয়। কিন্তু অপর্ণা ও প্রসেনজিৎ-এর বিয়ের পাঁচ বছরের মধ্যেই তাঁদের দাম্পত্যে ফাটল ধরে। প্রসেনজিৎ-এর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটেন অপর্ণা। এই প্রসঙ্গে প্রসেনজিৎ-এর মন্তব্য, পরিস্থিতিটাই তাঁদের সাফোকেট করে তুলেছিল। ফলে তাঁরা একে অপরকে বোঝানোর সময় পাননি।

অপর্ণার সাথে বিবাহ বিচ্ছেদের পর প্রসেনজিৎ বিয়ে করেন অর্পিতা (Arpita Chatterjee)- কে। তাঁদের পুত্রের নাম তৃষাণজিৎ (Trishanjit)। কিন্তু অপর্ণা ও তাঁর মেয়ে প্রেরণা (Prerna)-র সাথে আর কখনও প্রসেনজিৎ-এর ছবি মিডিয়ার সামনে আসেনি। বিবাহ বিচ্ছেদের পর মেয়েকে একাই বড় করেছেন অপর্ণা। বর্তমানে প্রেরণা আইনজীবি। অপর্ণাও মিডিয়ার লাইমলাইট থেকে দূরে থাকতে চেয়েছিলেন। ফলে তিনি বর্তমানে ব্রিটেনে থাকেন। প্রেরণার সাথে প্রসেনজিৎ-এর কোনো যোগাযোগ নেই। দুই বছর আগে অপর্ণা ও প্রেরণা কলকাতায় এসেছিলেন। সেই সময় অভিজিৎ গুহ (Abijit Guha) ও সুদেষ্ণা রায় (Sudeshna Ray)-এর সাথে তাঁদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

তবে সাম্প্রতিক সাক্ষাৎকারে প্রসেনজিৎ জানিয়েছেন, সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি। একদিন অবশ্যই প্রেরণার সাথে তাঁর দেখা হবে বলে মনে করেন প্রসেনজিৎ।

whatsapp logo