whatsapp channel

Lifestyle: চেষ্টা করেও মিলছে না সাফল্য, এই রত্ন ধারণে বদলে যাবে ভাগ্য

অনেকেই মনে করেন মানব জীবন মিয়ন্ত্রন করে নবগ্রহ। জ্যোতিষ শাস্ত্র নিয়ে অনেক মতবিরোধ থাকলেও জ্যোতিষের উপর অনেকেরই আস্থা রয়েছে ব্যাপকভাবে। জ্যোতিষ শাস্ত্র মতে এই ৯ টি গ্রহ কখনো জীবনে শুভ…

Avatar

HoopHaap Digital Media

অনেকেই মনে করেন মানব জীবন মিয়ন্ত্রন করে নবগ্রহ। জ্যোতিষ শাস্ত্র নিয়ে অনেক মতবিরোধ থাকলেও জ্যোতিষের উপর অনেকেরই আস্থা রয়েছে ব্যাপকভাবে। জ্যোতিষ শাস্ত্র মতে এই ৯ টি গ্রহ কখনো জীবনে শুভ হয়, কখনো আবার অশুভ ঘটনার কারণ হয়েও দাঁড়ায়। আর গ্রহের এই প্রভাব নিয়ন্ত্রণ করতে নানারকম রত্নের ব্যাবহারের কথা বলা হয়েছে জ্যোতিষ শাস্ত্রে। আর এই বিশেষ শাস্ত্রে সাদা জারকন পাথরের কথাও বলা হয়েছে। কিন্তু জানেন কি, কারা কারা এই রত্ন ধারণ করলে পেতে পারেন সুফল? দেখুন বিস্তারিত।

জ্যোতিষশাস্ত্র মতে সুখ এবং বিলাসিতা নিয়ন্ত্রণ করে শুক্রগ্রহ। যাদের জীবনে শুক্রের অবস্থান ভালো, তার জীবনে যেমন থাকে আর্থিক সুখজ তেমনই থাকে বিলাসিতা এবং প্রেম ও দাম্পত্য জীবনে অনাবিল শান্তি। তবে যাদের শুক্রের অবস্থান হয় দুর্বল, তাদের জীবনে লেগেই থাকে দারিদ্রতা; অশান্তিতে পরিপূর্ণ হয় সেইসব জাতকদের জীবন। তবে জ্যোতিষ শাস্ত্র মতে, এই সাদা জারকন রত্নটি নাকি সরাসরি শুক্র গ্রহের সঙ্গেই যুক্ত। কৃত্রিম উপায়ে বানানো হিরের মতো দেখতে এই রত্নটির দামও বেশ কম। তবে এর কাজ কিন্তু সুদূরপ্রসারী। জ্যোতিষবিদ্যায় বলা হয়েছে, বৃষ এবং তুলা রাশির জাতকরা এই রত্ন ধারণ করলে ভালো ফল পেতে পারেন। এছাড়াও মিথুন, কুম্ভ, মকর ও কন্যা রাশির জাতকরাও এই রত্ন ধারণ করতে পারেন।

জ্যোতিষবিদ্যায় বলা হয়েছে, এই সাদা জারকন ধারণ করলে দাম্পত্য বা প্রেম জীবনের সিংহভাগ সমস্যা দূর হতে পারে। পাশাপাশি যে জাতকরা অভিনয়, ফ্যাশান ডিজাইনিং, শিল্পকলা এবং সাংবাদিকতার সঙ্গে জড়িত, তাঁরাও এই রত্ন ধারণ করলে উন্নতি করতে পারবেন। এই রত্ন ধারণ করলে ব্যক্তির আকর্ষণ ক্ষমতা বিকশিত হয়। হিরের মতোই এই রত্নটিকেও ধারণ করা যায়।

তবে সাদা জারকন ধরণের আগে অবশ্যই মনে রাখবেন, জারকণের সঙ্গে মাণিক্য, মুক্ত, পোখরাজ রত্ন ধারণ করবেন না। এতে শুক্র আরো রুষ্ট হয়। তাই এক্ষেত্রে লাভের পরিবর্তে লোকসান হতে পারে।

Disclaimer: জ্যোতিষশাস্ত্রের নানান তথ্য দিয়ে সাজানো হয়েছে প্রতিবেদনটি। কোনো অন্ধবিশ্বাসকে প্রশ্রয় দেওয়া আমাদের অভিপ্রায় নয়। জীবনের নানান সমস্যায় অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media