whatsapp channel

হাঁটুর বয়সী যুবকের সঙ্গে ঘনিষ্ঠ হলেন পাপিয়া অধিকারী, গোপনে দেখুন এই শর্টফিল্ম

‘ফেরারি মন’ নামে একটি ইউটিউব চ্যানেলে 2021 সালের 24 শে ফেব্রুয়ারি বাংলা শর্ট ফিল্ম ‘মাই সুগার বয়’ আপলোড হয়েছিল। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে এক লক্ষের কিছু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘ফেরারি মন’ নামে একটি ইউটিউব চ্যানেলে 2021 সালের 24 শে ফেব্রুয়ারি বাংলা শর্ট ফিল্ম ‘মাই সুগার বয়’ আপলোড হয়েছিল। এখনও অবধি এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে এক লক্ষের কিছু বেশি। ‘মাই শুগার বয়’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পাপিয়া অধিকারী (Papiya Adhikari), অনিকেত (Aniket), করণ (Karan)। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কলকাতার একটি ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউটের ছাত্রছাত্রীরা। ‘মাই শুগার বয়’ পরিচালনা করেছেন সুরজিৎ দত্ত (Surajit Dutta) ও অরুণাভ দত্ত (Arunabha Dutta)।

Advertisements

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, অনুভা কাঁদতে কাঁদতে তাঁর প্রয়াত স্বামীর ছবির সামনে দাঁড়িয়ে বলছেন কিভাবে তাঁর স্বামীর ফেলে যাওয়া ব্যবসা সামলেছেন তিনি। পড়াশোনা করতে বিদেশে পাঠিয়েছেন একমাত্র পুত্র সায়নকে। কিন্তু সকলের প্রতি দায়িত্ব পালন করতে গিয়ে নিজের কথা ভুলে গিয়েছেন তিনি। বর্তমানে অনুভা একা থাকেন। তাঁর নিঃসঙ্গ জীবন যেন গ্রাস করতে আসে তাঁকে। মায়ের কাছে আসে না সায়নও। বিদেশ থেকে ফিরতে চায় না সায়ন। তার মা-ও যেতে চান না বিদেশে। ছেলের কাছে আগাছা হয়ে থাকতে চান না তিনি। একাকীত্ব কাটাতে ক্লাবে যেতে শুরু করেন অনুভা। দিনের বেলায় মদ্যপান করেন তিনি।

Advertisements

একদিন তাঁর বান্ধবী মিসেস গোমসের পার্টিতে আসেন অনুভা। ওই পার্টিতে তিনি পরিচিত হন ‘শুগার বয়’ কথাটির সাথে। একসময় চলে আসে তাঁর জন্মদিন। একাই নিজের জন্মদিনের কেক কাটেন অনুভা। সেই সন্ধ্যায় তিনি যোগাযোগ করেন ‘শুগার বয়’ সার্ভিসের সাথে। অনুভার পরিচয় হয় করণের সাথে। নিজের অফিসে তিনি করণকে ম্যানেজার পদে নিয়োগ করেন। অনুভার কেবিনে বসার ব্যবস্থা হয় তার। কিন্তু আড়ালে থাকে তাঁদের প্রকৃত সম্পর্ক। অনুভার বাড়িতে থাকতে শুরু করে করণ। মদ্যপ অনুভাকে ঘরে পৌঁছে দেয় সে। কিন্তু এরপর এক ভোররাতে করণ মদ্যপান করে বাড়িতে প্রবেশ করলে তার পথ আটকান অনুভা।

Advertisements

তিনি জিজ্ঞাসা করেন, সারা রাত করণ কোথায় ছিল! করণ বলে, সে পার্টি করতে ব্যস্ত ছিল। করণ অনুভাকে বুঝিয়ে দেয়, সে তাঁর কেনা গোলাম নয়। পরদিন করণের জ্বর আসে। অনুভা সস্নেহে তার মাথায় হাত বুলিয়ে দেন। কিন্তু করণ তাঁকে জড়িয়ে ধরে একসময় তাঁর সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে চায়। করণকে থাপ্পড় মারেন অনুভা। তিনি বলেন, করণ জানে না মায়ের সাথে কি ব্যবহার করতে হয়! চমকে যায় করণ। সে ভেবেছিল, অনুভার কাছে সে যৌন ক্রীড়নক। কিন্তু অনুভা তাকে নিজের ছেলের স্থান দিয়েছিলেন বলেই কোনোদিনই ছুঁয়ে দেখেননি। কেঁদে ফেলেন অনুভা। কিন্তু করণ পায় তার মাকে।

Advertisements
whatsapp logo
Advertisements