Hoop VideoHoop Viral

দুধ বিক্রির বাহানায় একাধিক পুরুষের সঙ্গে কুকীর্তি, বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

সিনেপ্রাইম অ্যাপ চলতি বছরের সেপ্টেম্বর মাসে একের পর এক নতুন ওয়েব সিরিজ নিয়ে আসছে দর্শকদের জন্য। তবে এই ওয়েব সিরিজগুলি শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। যদিও অ্যাপ ডাউনলোড করে সাবস্ক্রাইব করার সময় আঠারো বছরের উর্ধ্বে সাবস্ক্রাইবারের বয়স কিনা জানতে চাওয়া হয়, কিন্তু তা নিতান্তই আইওয়াশ। কারণ সাবস্ক্রাইবার তার বয়স সত্যি বলছে কিনা, তা জানার জন্য কোনো রাস্তা নেই। ফলে এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি অনায়াসেই দেখছে তের-চৌদ্দ বছর বয়সী ছেলেমেয়েদের একাংশ। সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলে চলতি বছরের একুশে ফেব্রুয়ারি লঞ্চ করা হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘ধন্নো দুধওয়ালি’-র অফিশিয়াল ট্রেলার।

ট্রেলারের ভিউ এখনও অবধি সাড়ে নয় লক্ষ অতিক্রম করেছে। ‘ধন্নো দুধওয়ালি’-র কাহিনীর প্রেক্ষাপট একটি গ্রাম যেখানে বাড়িগুলিতে দুধ বিক্রি করে ধন্নো একজন মহিলা। মহিলার বেশভূষা যথেষ্ট বোল্ড। তার ডিপ নেক চোলির মাধ্যমে উন্মুক্ত ক্লিভেজ আকর্ষণ করে পুরুষদের। ট্রেলারের শুরুতেই দেখা যায়, ধন্নো একজন পুরুষের কাছ থেকে দুই লিটার দুধের পয়সা নিয়ে তাকে দেড় লিটার দুধ দেয়। ধন্নোর বান্ধবী তা দেখে তাকে জিজ্ঞাসা করে সে দুই লিটারের পয়সা নিয়ে কেন দেড় লিটার দুধ দিল ওই পুরুষটিকে! ধন্নো উত্তর দেয়, পুরুষটি তার আধ লিটার দুধের মজা বিনামূল্যেই নিয়েছে। এরপরেই ধন্নো দুধওয়ালিকে দেখা যায় একটি বাড়িতে প্রবেশ করতে।

সেই বাড়ির পুরুষ তাকে ভোগ করতে চায়। পুরুষটিকে লাথি মেরে সরিয়ে দেয় ধন্নো। কিন্তু অন্য একটি বাড়িতেও তার সাথে একই ঘটনা ঘটে। ধন্নো বলে, পোশাক পরিহিত অবস্থায় আদর করার জন্য ওই পুরুষটি তাকে এক লক্ষ টাকা দিয়েছে। ধন্নোর বান্ধবী জানতে চায়, কেন ওই মহিলার চারপাশে পুরুষরা ঘুরে বেড়ায়! ধন্নো বলে, সে পুরুষদের নিজের মুঠোর মধ্যে রাখতে জানে। এমনকি ওই পুরুষদের বাড়ির চাবির ডুপ্লিকেট থাকে ধন্নো দুধওয়ালির কাছে। কিন্তু একসময় ধন্নোর প্রেমিকদের মধ্যে শুরু হয় দ্বন্দ্ব।

ধন্নোর জীবনে আসে এক অন্য পুরুষ যে তাকে প্রচুর অর্থ দেয়। ধন্নো তার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে চায়। একসময় সে ওই দুই প্রেমিককে খুন করে। এই কাজে তাকে সাহায্য করে তার বান্ধবী। দুই বান্ধবী মিলে মৃতদেহগুলিকে অন্য পুরুষদের গাড়ির ডিকিতে পাচার করে দেয়। কিন্তু কেন ধন্নো খুন করল ওই দুই পুরুষকে? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম।

Related Articles