whatsapp channel

Honey Bafna: ধারাবাহিকে বৌদির সঙ্গে পরকীয়া, বাস্তবে কেন বিয়ে করতে চাইছেন না হানি বাফনা!

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’-এ অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna)। শুভ্রর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। পর্দায় বিবাহিত হানি বাস্তবে অবিবাহিত। এটাই তাঁর মায়ের সবচেয়ে চিন্তার কারণ। ছেলেকে সেটল…

Avatar

Nilanjana Pande

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘সোহাগ জল’-এ অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna)। শুভ্রর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। পর্দায় বিবাহিত হানি বাস্তবে অবিবাহিত। এটাই তাঁর মায়ের সবচেয়ে চিন্তার কারণ। ছেলেকে সেটল করতে দেখতে চান তিনি। সম্প্রতি জি বাংলার গেম শো ‘দিদি নং ওয়ান’-এ উপস্থিত হয়েছিলেন হানি ও তাঁর মা সুরয কলা বাফনা (Suraj Kala Bafna)। অবাঙালি টানে বলা মিষ্টি বাংলায় রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র কাছে হানির বিয়ে না করা নিয়ে নালিশ করলেন তিনি।

হানির মা সুরয এদিন রচনাকে বলেন তাঁর ছেলেকে বোঝাতে বিয়ে করার জন্য। কারণ হানি তাঁর মায়ের কথা শুনছেন না। রচনা অবাক হয়ে বললেন, হানি তাঁর কথা শুনে বিয়ে করে নেবেন! শ্রীতমা (Shritama) বললেন, হানি বিয়ে করতে চান না। রচনা তাঁকে বিয়ে না করার কারণ জিজ্ঞাসা করলে হানি বলেন, তাঁর সহ-অভিনেতা সৌরভ চক্রবর্তী (Sourav Chakraborty)-কে দেখে অনুপ্রাণিত হয়েছেন তিনি। সৌরভ এখনও বিয়ে করেননি। অতএব হানিও বিয়ে করতে চান না। রচনা মজা করে বললেন, সৌরভকে দেখে হঠাৎই হানি অনুপ্রাণিত হয়ে গেলেন, এই গল্প যেন তিনি রচনাকে না শোনান। ‘দিদি নং ওয়ান’-এর বিশেষ পর্বটি জি বাংলায় সম্প্রচারিত হবে আগামী শুক্রবার, 9 ই জুন বিকাল সাড়ে পাঁচটায়।

অপরদিকে ‘সোহাগ জল’ ধারাবাহিকে এসে গিয়েছে রীতিমত টানটান মোড়। বেণী বৌদি ওরফে বিনোদিনী অবৈধ ভাবে বিয়ে করেছে শুভ্রর দাদা সাম্যকে। পরিবারের বাকি সদস্যদের বাড়ি ও ব্যবসা থেকে উৎখাত করে বিনোদিনী সব কিছুই নিজের নামে করে নেয়। এই ঘটনায় অসুস্থ হয়ে পড়েন শুভ্রর দাদু।

কিন্তু জুঁই, বিনোদিনীকে বলে, একদিন তাকে পরিবারের পায়ে এসে পড়তে হবে। হানি বাফনার বিপরীতে জুঁইয়ের চরিত্রে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)।

whatsapp logo