Hoop PlusTollywood

Jeetu Kamal: বউ মানেই ‘টেনশন’, বিচ্ছেদ বিতর্কে বিছানায় শুয়ে নবনীতাকে খোঁচা জিতুর!

জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদ এখনও মানতে পারছেন না তাঁদের অনুরাগীদের একাংশ। নবনীতা ও জিতুর বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে অনেকেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে দায়ী করেছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নবনীতা জানিয়েছেন, শ্রাবন্তীর সাথে তাঁদের সম্পর্ক যথেষ্ট ভালো এবং বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত তাঁদের একান্ত নিজস্ব। এই সিদ্ধান্তের সাথে শ্রাবন্তীর কোনো যোগাযোগ নেই। সাম্প্রতিক কালে জিতুকে দেখা গিয়েছে নবনীতার জন্মদিনে শুভেচ্ছা জানাতে। বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেও নিজের প্রাক্তন স্ত্রীকে প্রতি মুহূর্তে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

তবে জিতুর সাম্প্রতিক ইন্সটাগ্রাম রিল তুলে দিয়েছে বহু প্রশ্ন। রিলে জিতুকে দেখা যাচ্ছে, সাদা চাদর পাতা বিছানায় অনাবৃত শরীরে শুয়ে থাকতে। তাঁর শরীর সাদা রঙের চাদরে আবৃত। নেপথ্য থেকে এক নারীকন্ঠের প্রশ্ন, স্ত্রীকে ইংরাজিতে কি বলে! প্রথমে জিতু উত্তরে ‘টেনশন’ বললেও পরক্ষণেই চমকে উঠে বলেন, টেনশন নেওয়ার প্রয়োজন নেই। ওয়াইফকে ইংরাজিতে পত্নী বলে। পুরো কথোপকথন হিন্দিতেই হয়েছে। রিলটি মজাদার হলেও অনেকেই মনে করছেন, জিতু আসলে নবনীতাকেই কটাক্ষ করেছেন। কারণ বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে সামনে এসেছে নবনীতার সাথে এক ব্যবসায়ীর সম্পর্কের গুঞ্জন।

তবে এই প্রসঙ্গে মুখ খোলেননি জিতু। তিনি ব্যস্ত রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত নতুন ফিল্ম ‘আমি আমার মতো’-র কাজ নিয়ে। গত তিন মাস ধরে আলাদা থাকছিলেন জিতু ও নবনীতা। কিন্তু তাঁদের কর্মক্ষেত্র এক হওয়ার জন্য নবনীতাকে বারবার জিতু সংক্রান্ত প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছিল। ফলে নবনীতা সিদ্ধান্ত নেন তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানানোর।

বর্তমানে নবনীতা সান বাংলার ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এ অভিনয় করছেন। খুব শীঘ্রই বড় পর্দায় তাঁর ডেবিউ করার কথা রয়েছে।

whatsapp logo