Hoop VideoHoop Viral

বিছানায় অক্ষম হওয়ার সত্ত্বেও স্বামীর সাথে অন্তরঙ্গ স্ত্রী, এই সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

ভারতে পর্ণ সাইটের অভাব পূরণ করছে কয়েকটি বিশেষ ওটিটি। এদের মধ্যে সর্বাগ্রে রয়েছে উল্লু, প্রাইম শটস ও এমএক্স প্লেয়ার। বর্তমানে এই তালিকাভুক্ত হয়েছে অপেক্ষাকৃত নতুন অ্যাপ ভুভি। কিন্তু এর মধ্যে দেখা দিয়েছে একটি সমস্যা। নিষিদ্ধ বিনোদনের পসরা নিয়ে উদয় হয়েছে আরও কয়েকটি নতুন অ্যাপ। এই অ্যাপগুলির প্লে স্টোর রেটিং ও রিভিউ দেখলেই বোঝা যায়, এগুলি বিশ্বস্ত নয়। বরং এই অ্যাপগুলিতে সাবস্ক্রিপশন করতে গিয়ে আর্থিক প্রতারণার সম্মুখীন হয়েছেন বহু দর্শক। এগুলির মধ্যে অন্যতম হল ‘কোকু’ অ্যাপ। ‘কোকু’ -র লোগো অনেকটাই দেখতে ‘উল্লু’-র মতো। তবে লোগোর রং-এ পার্থক্য রয়েছে। এই অ্যাপের ইউটিউব চ্যানেলের নামও ‘কোকু’। কোকুর ইউটিউব চ্যানেলের দৌলতে সম্প্রতি ভাইরাল হয়েছে এই অ্যাপের অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘সজনি’-র অফিশিয়াল ট্রেলার।

চলতি বছরের 13 ই মে মুক্তি পেয়েছে ট্রেলারটি। এখনও অবধি ট্রেলারের ভিউ অতিক্রম করেছে তেষট্টি হাজার। ট্রেলারের শুরুতেই দেখা যায় শাশুড়ি তার ছেলের কাছে পুত্রবধূর নামে অভিযোগ করছে। শাশুড়ির অভিযোগ, ঘরের দরজা বন্ধ করে সারাদিন পুত্রবধূ মুখে অদ্ভুত আওয়াজ করে ও ফোন নিয়ে ব্যস্ত থাকে। অপরদিকে দেখা যায়, খোলামেলা রাতপোশাক পরে কখনও ভিডিও কল, কখনও বা ফোন সেক্সে ব্যস্ত পুরুষটির স্ত্রী। একসময় সে তার স্বামীকে বলে, বাড়িতে ঢুকতে না ঢুকতেই তার স্বামী অথবা শাশুড়ি অশান্তি শুরু করে তার সাথে।

একসময় ওই মহিলা তার শাশুড়িকে বলে, স্বামী যৌনতায় অক্ষম। ফলে সে তার নিজের ইচ্ছা মতো চলবে। একসময় বাড়ি ছেড়ে চলে যায় ওই মহিলা। কিন্তু পুরুষটির অজান্তেই তার বন্ধুর সাথে গড়ে ওঠে মহিলাটির সম্পর্ক। তবে একসময় শারীরিক ভাবে স্বামী-স্ত্রী ঘনিষ্ঠ হয়।

কিন্তু কিভাবে এই অসম্ভব সম্ভব হয়, তা জানতে চোখ রাখতে হবে ‘কোকু’ অ্যাপে। মে মাসের শেষে এই অ্যাপে স্ট্রিম হয়েছে ‘সজনি’।

Related Articles