whatsapp channel

Vikram Chatterjee: আবারও কি ছোট পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা বিক্রম!

একসময় ছোট পর্দা থেকে যেসব অভিনেতা-অভিনেত্রীরা দূরে সরে গিয়ে বড় পর্দায় কাজ করতেন, তাঁরা কখনও আর ছোট পর্দায় ফিরতে চাইতেন না। কিন্তু পরিবর্তিত হয়েছে সময়। বর্তমানে বহু নামী অভিনেতা-অভিনেত্রী বড়…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময় ছোট পর্দা থেকে যেসব অভিনেতা-অভিনেত্রীরা দূরে সরে গিয়ে বড় পর্দায় কাজ করতেন, তাঁরা কখনও আর ছোট পর্দায় ফিরতে চাইতেন না। কিন্তু পরিবর্তিত হয়েছে সময়। বর্তমানে বহু নামী অভিনেতা-অভিনেত্রী বড় পর্দা ও ছোট পর্দায় একসাথে কাজ করছেন। তালিকায় অবশ্যই অন্যতম অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। সম্প্রতি এই তালিকাভুক্ত হয়েছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)। এছাড়াও রয়েছে আরও বহু নাম। বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-ও বড় পর্দা ও ছোট পর্দায় একসাথে কাজ করেছেন। তাঁর শেষ ধারাবাহিক ‘ফাগুন বউ’ পুনঃসম্প্রচারিত হচ্ছে। তবে এবার শোনা যাচ্ছে, আবারও ছোট পর্দায় কামব্যাক করতে চলেছেন বিক্রম।

Advertisements

স্টুডিওপাড়ার জোরদার গুঞ্জন, লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-এর আগামী ধারাবাহিকে আবারও নায়কের ভূমিকায় ফিরতে চলেছেন বিক্রম। যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলে দীর্ঘ চার বছর পরে আবারও বিক্রমকে দেখা যাবে টেলিভিশনে। শোনা যাচ্ছে, এই নতুন ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করতে চলেছেন স্বীকৃতি মজুমদার (Swikriti Majumdar)। শেষবার স্টার জলসার ধারাবাহিক ‘মেয়েবেলা’-য় দেখা গিয়েছিল স্বীকৃতিকে। দীর্ঘদিন ছোট পর্দায় এক নাগাড়ে কাজ করার পর ‘মেয়েবেলা’ অফ এয়ার হতেই বিরতি নিয়েছিলেন তিনিও। সব ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষে হবে নতুন ধারাবাহিকের সম্প্রচার।

Advertisements

‘ফাগুন বউ’-এর পর বিক্রম একের পর এক ওয়েব সিরিজ ও মুভিতে অভিনয় করেছেন। ছোট পর্দায় তাঁর অনুপস্থিতি দেখে দর্শকদের একাংশ বিক্রমের টেলিভিশন ছেড়ে দেওয়ার কথা ভাবলেও একাধিক সাক্ষাৎকারে বিক্রম জানিয়েছেন, মনের মতো চিত্রনাট্য পেলে আবারও টেলিভিশনে ফিরবেন তিনি। তবে সপ্তাহান্তে স্টুডিওপাড়া জুড়ে ছড়িয়ে পড়া এই গুঞ্জন এখনও সুনিশ্চিত করেননি বিক্রম, স্বীকৃতি বা লীনা।

Advertisements

সম্প্রতি শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-র শুটিং শেষ করেছেন বিক্রম। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar) ।

Advertisements

whatsapp logo
Advertisements