Hoop StoryHoop Viral

Viral Video: স্বল্প পোশাকে বেলি ডান্স করে সোশ্যাল মিডিয়া কাঁপালেন সুন্দরী যুবতী

পাশ্চাত্যের একটি অসাধারণ নৃত্যশৈলী বেলি ড্যান্স। তবে ভারতীয়রা কিন্তু এই বেলি ডান্সকে একেবারে নিজের করে নিয়েছেন। খুব সুন্দর করে কৌশলে নিজের পেট এবং সারা শরীরকে নাচানোর মধ্যে দিয়েই নৃত্যশিল্পীরা নাচ পরিবেশন করেন। সে নাচ হোক কিংবা যেকোন মিউজিক যা খুশি হোক তার সঙ্গে পেটকে সুন্দর করে নাচিয়ে পরিবেশন করা তাই এখানে মূল লক্ষ্য হয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন বেলি ডান্স হয়ে থাকে। বেলি ডান্স দেখতো বেশ সুন্দর লাগে বিশেষ করে স্বল্প পোশাকে নারীদের এই নাচ সহজেই সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়।

এই ভাবেই তো নতুন প্রজন্ম সোশ্যাল মিডিয়াকে মাধ্যম করে নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে আর পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে। এই ভাবেই তারা নানান রকম প্রতিভাকে নিজের ঘর থেকে বার করে মানুষের মনে জায়গা করছে। তবে এই বিষয়টি সূত্রপাত হয়েছিল করোনার সময়কালে, যে সময় মানুষ গৃহবন্দী হয়ে বসেছিল। ঠিক সেই সময় মানুষ একটু একটু করে নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যমের মাধ্যমে পৌঁছে দিয়েছিল গোটা বিশ্বের কাছে।

সম্প্রতি ইনস্টাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে স্বল্প পোশাকে অসাধারণ নেচেছেন এক যুবতী। instagram এ দেওয়ার সাথে সাথেই তার নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। তার এই নাচ দেখে প্রত্যেকেই খুব প্রশংসা করেছেন, তবে স্বল্প পোশাকের জন্য নিন্দুকেরা অনেক ঝড় তুলেছেন। তবে বেলি ডান্স হল পাশ্চাত্যের এমন একটি নাচ, এই নাচ পরিবেশন করতে গেলে স্বল্প পোশাক এই করতে হয়, শরীরের অর্ধেক অংশই প্রকাশিত না থাকলে এই নাচের মজাটাই আসেনা।

তার শরীরে নানান রকম অঙ্গভঙ্গি বলে দিচ্ছে তিনি একজন যথেষ্ট দক্ষ শিল্পী। তবে যারা পুরনো প্রজন্মের মানুষ আছেন তাদের হয়তো দেখতে খারাপ লাগতে পারে, কিন্তু নতুন প্রজন্মের ছেলে মেয়েরা এসব দেখে সত্যিই অনেকটাই উৎসাহিত হচ্ছে। আপনি কি নাচটি দেখতে মিস করে গেছেন? তাহলে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ বেলি ডান্স।

Related Articles