whatsapp channel

গোপনে পুরুষদের কাছে এই জিনিসগুলিই কামনা করেন মেয়েরা

মেয়েদের (Women) মন বোঝা নাকি স্বয়ং ঈশ্বরেরও কম্ম নয়। মেয়েদের মনের গোলকধাঁধায় পথ হারিয়ে দিশেহারা হয়েছে এমন মানুষের সংখ্যা কম নয়। মেয়েরা আসলে ঠিক কী চায় এমন প্রশ্ন বহুবার উঠেছে।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মেয়েদের (Women) মন বোঝা নাকি স্বয়ং ঈশ্বরেরও কম্ম নয়। মেয়েদের মনের গোলকধাঁধায় পথ হারিয়ে দিশেহারা হয়েছে এমন মানুষের সংখ্যা কম নয়। মেয়েরা আসলে ঠিক কী চায় এমন প্রশ্ন বহুবার উঠেছে। কিন্তু উত্তর মেলেনি সঠিক ভাবে। তবে অনেকেই জানেন না, এমন কিছু জিনিস আছে যা মহিলাদের বড়ই প্রিয়। একজন পুরুষের কাছ থেকে কিছু জিনিস কামনা করে তারা। জীবনসঙ্গী সেই জিনিসগুলি এনে দিতে পারলে সে হয়ে উঠতে পারে মহিলাদের আদর্শ জীবনসঙ্গী। কী কী জিনিস কামনা করে মেয়েরা, জানার জন্য প্রতিবেদনটি পুরোটা পড়ুন।

Advertisements

নারীরা চান জীবনসঙ্গী বা মনের মানুষ তাদের সুরক্ষিত রাখুক। সঙ্গীর কাছে নিরাপত্তা খোঁজেন মেয়েরা। তারা চায় কোনো বিপদ, সমস্যা এসে উপস্থিত হলে জীবনসঙ্গী এগিয়ে আসবে তাদের রক্ষা করতে। মেয়েরা চায় এমন কোনো মানুষ যে সবসময় তাদের খেয়াল রাখবে, যত্ন করবে। ছোট ছোট উপহার পেতে পছন্দ করেন মেয়েরা। তা যে সবসময় অনেক দামীই হতে হবে এর কোনো মানে নেই। শুধু তাতে মিশে থাকতে হবে ভালোবাসা, যত্ন। বিশেষ করে মেয়েরা চকোলেট, ফুল পেতে খুব ভালোবাসে। তাই প্রেমিকাকে এগুলি উপহার দিলে নিমেষে খুশি হয়ে যাবে তার মন।

Advertisements

গোপনে পুরুষদের কাছে এই জিনিসগুলিই কামনা করেন মেয়েরা

Advertisements

মেয়েরা পছন্দ করে সুগন্ধ। তাই প্রিয় নারীর কাছে গেলে সুন্দর সুগন্ধি মেখে গেলে ভালো হবে। সম্পর্কে কখনো মিথ্যে আসা উচিত নয়। সম্পর্ক দীর্ঘদিন টিকিয়ে রাখতে হলে কখনোই সঙ্গীকে মিথ্যে বলা উচিত নয়। অনেক মেয়েই পুরুষদের পেশিবহুল চেহারা পছন্দ করেন। তাই চাইলে বানিয়ে ফেলতেই পারেন সিক্স প্যাক বা এইট প্যাক। এতে আকর্ষণ যে আরো বাড়বে তা বলাই বাহুল্য।

Advertisements

মহিলারা নিজেরা ফ্যাশন সচেতন। তারা চায় পছন্দের পুরুষও যেন অন্তত ভালো পোশাক পরে থাকেন। তাই পোশাক সম্পর্কে সচেতন হলে মেয়েদের মন জিততে বেশি সময় লাগবে না। চুলের প্রতি যত্ন নিন। পুরুষদের সুন্দর হেয়ার স্টাইল মেয়েরা বিশেষ ভাবে পছন্দ করে। প্রিয় পুরুষসঙ্গী নিজে হাতে রান্না করে খাওয়াবে, এমন সুপ্ত ইচ্ছা অনেক মেয়ের মনেই থাকে। তাই সেটা যদি করতে পারেন তাহলে কেল্লাফতে। রমণীর মন জিততে পারবেন তুড়িতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই