whatsapp channel

VIDEO: খোলা আকাশের নীচে মাটিতে লুটিয়ে পড়ে নাচ বাঙালি যুবতীর, একদম মিস করবেন না ভিডিওটি

বর্তমান সময়ে খ্যাতি পাওয়া কার্যত মানুষের বাঁ হাতের খেলা। সোশ্যাল মিডিয়ার (Social Media) বাড়বাড়ন্তের সময়ে রাতারাতি ভাইরাল (Viral Video) হয়ে যাচ্ছেন যে কেউ। জানা বা অজানায় রাতারাতি লাইমলাইটে উঠে আসছেন…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমান সময়ে খ্যাতি পাওয়া কার্যত মানুষের বাঁ হাতের খেলা। সোশ্যাল মিডিয়ার (Social Media) বাড়বাড়ন্তের সময়ে রাতারাতি ভাইরাল (Viral Video) হয়ে যাচ্ছেন যে কেউ। জানা বা অজানায় রাতারাতি লাইমলাইটে উঠে আসছেন অনেকেই। এমন উদাহরণ বড় কম নেই। রানু মণ্ডল থেকে শুরু করে ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকর এর মতো মানুষরা, যাদের কেউ কোনোদিন চিনতও না, সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদেরই দেশ জোড়া খ্যাতি ছড়িয়ে পড়ে। আবার এই মানুষদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়েও খ্যাতি পেয়েছেন অনেকে। সোশ্যাল মিডিয়া এমনি এক অদ্ভূত জগৎ যেখানে খ্যাতি পাওয়া যতটা সহজ তা ধরে রাখাও আবার ততটাই কঠিন।

খ্যাতি কে না চায়? ছোট থেকে বুড়ো সকলেরই ভাইরাল হওয়ার স্বপ্ন পূরণ করছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল মাধ্যমে নিত্য নতুন বহু প্ল্যাটফর্ম মাথা তুলে দাঁড়াচ্ছে। আগের তুলনায় অনেক উন্নতও হয়েছে সোশ্যাল মিডিয়া। আর প্রতিটি প্ল্যাটফর্মেই একটি জিনিস থাকছে কমন, ভিডিও। এই ভিডিওকে হাতিয়ার করেই জনপ্রিয়তা পাচ্ছে নেটিজেনরা। হাজারো ভিডিও প্রতিদিন ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। কোনোটা দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে মানুষ, কোনোটা আবার ভারাক্রান্ত করে তুলছে মন। আবার কিছু ভিডিওতে প্রতিভার এমনি প্রকাশ ঘটছে যে হতভম্ব হয়ে যাচ্ছেন নেট নাগরিকরা।

VIDEO: খোলা আকাশের নীচে মাটিতে লুটিয়ে পড়ে নাচ বাঙালি যুবতীর, একদম মিস করবেন না ভিডিওটি

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও নিয়ে বেশ আলোচনা হচ্ছে। এটি একটি নাচের ভিডিও। খোলা আকাশের নীচে সবুজ ক্ষেতের সামনে সবুজ আর লাল রঙের লেহেঙ্গা চোলি পরে নাচতে দেখা গিয়েছে এক যুবতীকে। ওই যুবতীর নাম রুপালি বিশ্বাস। ক্ষেতের সামনে একটি জায়গায় ‘দিল দিওয়ানা’ গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

২ মাস আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে ৫০ হাজার ভিউ হয়ে গিয়েছে। নেটিজেনরা কমেন্টে প্রশংসা করেছেন যুবতীর। দক্ষ নৃত্যশিল্পী হওয়ার ক্ষমতা রয়েছে তাঁর মধ্যে, এমনটাও লিখেছেন কয়েকজন। চ্যানেলটিতে সাবস্ক্রাইবারের সংখ্যা কম থাকলেও এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই