Hoop VideoHoop Viral

কল্পনায় নিরাহুয়ার সাথে ঘনিষ্ঠ হলেন যামিনী, এই ভিডিও দেখতে হলে বাচ্চাদের থেকে দূরে থাকুন

দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নিরাহুয়া বোধহয় নিজেও জানতেন না তাঁর খ্যাতির মাত্রা। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে তিনি প্রবেশ করে নিজের পরিচয় দিতেই বলিউডের নামী কাস্টিং ডিরেক্টর ইমাম সিদ্দিকী (Emam Siddiqui) বলেছিলেন, নিরাহুয়াকে সকলেই চেনে। ফলে তাঁর পরিচয় দেওয়ার প্রয়োজন নেই। আন্তর্জাতিক স্তরেও যথেষ্ট বিখ্যাত নিরাহুয়া ও আম্রপালি দুবে (Amrapali Dubey)। এই জুটি ভোজপুরি ফিল্মের ব্লকবাস্টার জুটি হলেও নিরাহুয়ার সাথে বিভিন্ন সময়ে বিভিন্ন নায়িকারা কাজ করেছেন। এঁদের মধ্যে অন্যতম হলেন যামিনী সিং (Yamini Singh)। পেশায় ফ্যাশন ডিজাইনার যামিনী যথেষ্ট কম ফিল্মে অভিনয় করেছেন। বর্তমানে যামিনী হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। তবে নিরাহুয়ার বিপরীতে ভোজপুরি ফিল্ম ‘লাল্লু কি লায়লা’-য় অভিনয় করে যামিনী যথেষ্ট পরিচিতি পেয়েছিলেন। ফিল্মটিও হিট হয়েছিল।

2019 সালে মুক্তিপ্রাপ্ত ‘লাল্লু কি লায়লা’-র গান ‘এক বের এ রাজা’ ভোজপুরি দর্শকদের কাছে এখনও যথেষ্ট জনপ্রিয়। গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানটির ভিউ এখনও অবধি দেড় লক্ষ অতিক্রম করেছে। গানের শুরুতে দেখা যায়, মেকআপ রুমের আয়নার সামনে হাসিমুখে বসে যামিনী। তাঁর পিছনে দাঁড়িয়ে রয়েছেন নিরাহুয়া। তাঁর মুখেও হাসি। নিরাহুয়াকে ভালোবেসে যামিনী পৌঁছে যান কল্পনার জগতে। তাঁর পরনে লাল রঙের পোশাক। নিরাহুয়ার পরনেও লাল রঙের শার্ট ও ট্রাউজার। নিরাহুয়াকে তাঁর সামনে হেঁটে আসতে দেখেন প্রিয়াঙ্কা। তিনি নায়ককে ভালোবাসার কথা জানিয়ে ছুঁতে চাইলে অন্তর্হিত হয়ে যান নিরাহুয়া।

যামিনী বুঝতে পারেন, নিরাহুয়া তাঁর কল্পনা। কল্পনায় নিরাহুয়ার সাথে অন্তরঙ্গ হন যামিনী। তিনি চান, নিরাহুয়া তাঁকে হঠাৎই এসে চুম্বন করুন। ‘লাল্লু কি লায়লা’ একটি অ্যাকশন ড্রামা। এই ফিল্মের নায়িকা আম্রপালি দুবে। দ্বিতীয় নায়িকার চরিত্রে রয়েছেন যামিনী।

‘লাল্লু কি লায়লা’ ফিল্মটি পরিচালনা করেছেন সুশীল কুমার উপাধ্যায় (Sushil Kumar Upadhyay)। ফিল্মটি প্রযোজনা করেছেন রত্নাকর কুমার (Ratnakar Kumar)।

Related Articles