Hoop PlusTollywood

Yash-Nusrat: দুধের সন্তান ঈশানকে রেখে থাইল্যান্ডে হাতি-বাঘের সঙ্গে সময় কাটাচ্ছেন যশ-নুসরত

একজন মহানায়িকা, অন্যজন যশ। একজন বাঘ তো একজন বাঘিনী। ব্যাপারটা মোটেও মস্করা নয়, কারণ, টলিউডের এই সফল জুটি সম্প্রতি ছবি দিয়েছেন বাঘ, চিতা, হাতির সঙ্গে। তাছাড়া, নুসরতের কেরিয়ার যেভাবে ঊর্ধ্ব গগনে পাড়ি দিচ্ছে তাতে করে সে রয়্যাল বেঙ্গল টাইগারের থেকে কম কিছু নন। শুধু অভিনেত্রী দিয়েই তার উপাধি শেষ হচ্ছে না, তিনি একাধারে অভিনেত্রী এমনকি মহানায়িকা অন্যদিকে এই তিনিই হলেন তৃণমূল সাংসদ। পাশাপাশি সংসারী এবং মা। তাই সব মিলিয়ে নুসরত কিন্তু বাঘের থেকে কম কিছু নন।

সম্প্রতি, থাইল্যান্ড ঘুরতে গিয়েছেন যশ নুসরত। সেখান থেকে একের পর এক উষ্ণ ছবিতে নেট মধ্যম গরম করেছেন। একাধিক বিকিনি ও বোল্ড ফটোশ্যুট শেয়ার করে নুসরত বুঝিয়ে দিচ্ছেন যে এরকম ফ্যাট ফ্রি টোন্ড ফিগার শুধু বলিউডে আছে তেমন নয়, এই বাংলার অভিনেত্রীরাও যথেষ্ট স্মার্ট এবং স্বাস্থ্য সচেতন।

এদিকে, স্বাস্থ্যসচেতন হয়েও রক্ষে নেই। নেট জনতা এই ফিগার দেখে বলছে পুষ্টির অভাব। বাঘের পাশে ছবি দিয়ে হাস্যকর কটূক্তির শিকার তিনি। নেট জনতা এই জুটির ছবি দেখে একের পর এক হাস্যকর কমেন্ট করে ট্রোল করে গিয়েছেন। যদিও এসব বিশেষ পাত্তা দেন না নুসরত বা যশ।

সম্প্রতি, গুঞ্জন উঠেছে নুসরত নাকি আগামী বিগ বস রিয়্যালিটি শোয়ের প্রতিযোগী হবেন। সালমান খান সঞ্চালিত বিগ বসের ঘরে নুসরত যাবেন কিনা সেই নিয়ে এখনও কোনো পাকা খবর না পাওয়া গেলেও, দর্শকরা এখন থেকেই মজে আছে তৃণমূল সংসদ নুসরত জাহানকে হিন্দি টেলিভিশনের পর্দায় দেখার জন্য।

whatsapp logo