whatsapp channel

পরনে লাল শাড়ি উন্মুক্ত যৌবন, কোমর দুলিয়ে দুর্দান্ত নেচে ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

স্লিভলেস ব্লাউজ পরে মেরুন শাড়ি একটি লোহার রিং এর মধ্যে কোমর দুলিয়ে নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল এক যুবতী। ছোটবেলা থেকে হাত-পা নাড়িয়ে নাচতে সকলের ইচ্ছা করে বিশেষ করে মেয়েরা মায়ের পুরনো…

Avatar

HoopHaap Digital Media

স্লিভলেস ব্লাউজ পরে মেরুন শাড়ি একটি লোহার রিং এর মধ্যে কোমর দুলিয়ে নেচে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল এক যুবতী। ছোটবেলা থেকে হাত-পা নাড়িয়ে নাচতে সকলের ইচ্ছা করে বিশেষ করে মেয়েরা মায়ের পুরনো শাড়ি পরে একেবারে মায়ের মতন করে আদব কায়দায় আলমারির আয়না সামনে কোমর দুলিয়ে প্রত্যেকেই নেচেছেন। হয়তো সেই ছোটবেলা থেকেই প্রতিভা লুকিয়ে ছিল পরবর্তীকালে এই সোশ্যাল মিডিয়ার মারফতে এসে প্রতিভা ছড়িয়ে পড়ে গোটা বিশ্বের কাছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে এমন কোমর দোলানো দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। একেবারে জিরো ফিগার না হয়েও কি করে অত সুন্দর কোমরকে একটি লোহার রিং এর মধ্যে দুলিয়ে নৃত্য পরিবেশন করেছেন সেটাই দেখার বিষয়।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি মাধ্যম যার মাধ্যমে খুব সহজেই মানুষের প্রতিভা দেশের আনাচে-কানাচে পৌঁছে যেতে পারে। করোনাবভাইরাসের আবহে মানুষ যখন লকডাউন শুধু বাড়িতে বসে ছিল তখন সোশ্যাল মিডিয়া খুললেই শুধু প্রত্যেকের পুরনো স্মৃতি হাঁতরে বের করার প্রমাণ পাওয়া গেছে। প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হলো একমাত্র মাধ্যম যেখানে নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরা যায়। তাই আগের প্রজন্মের মানুষরা একটা ভুল বুঝবেন না কারণ ছোট ছোট ছেলেমেয়েরা হাতে বড় বড় ফোন নিয়ে শুধু যে খারাপ কাজ করে তা নয়।

Avatar