whatsapp channel

পরনে কালো টপ হটপ্যান্ট, হিন্দি গানে নেচে তাক লাগালেন এই যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

হাঁটুর উপরে ছোট পোশাক এবং কালো রংএর টপ পরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক কন্যা। অসাধারন নাচ নেচে সকলকে অবাক করে দিলেন তিনি। শরীরের প্রতিটি ভাঁজে ভাঁজে রয়েছে তার লাস্যময়ী রূপ। সরু…

Avatar

HoopHaap Digital Media

হাঁটুর উপরে ছোট পোশাক এবং কালো রংএর টপ পরে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন এক কন্যা। অসাধারন নাচ নেচে সকলকে অবাক করে দিলেন তিনি। শরীরের প্রতিটি ভাঁজে ভাঁজে রয়েছে তার লাস্যময়ী রূপ। সরু নিতম্ব, নির্মেদ চর্বিহীন পেট তার নাচকে অসাধারণ করে তুলেছে সকলের সামনে।

২০০২ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘মেরি ইয়ার কি শাদি হ্যা’ এ সোনু নিগম এবং আশা ভোঁসলের গাওয়া বিখ্যাত গান ‘সারারা সারারা’। গানটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। এরপরে এই কন্যা যখন এই গানটির সঙ্গে নেচেছে সেই ভিডিওটি একবার সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে খুব সহজেই মানুষের প্রতিভা বিশ্বের কাছে পৌঁছে যেতে পারে কয়েক মুহূর্তের মধ্যেই। কখনো কারোর নাচ, কখনো বা গান, কখনো বা আবৃত্তি কখনো বা নানান রকমের ঘটনা মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

শরীরের লাস্যময়ী রূপ দেখে প্রত্যেকে অবাক হয়েছেন। অল্প বয়সী যুবতী মেয়ে হয়ে এত সুন্দর নাচ দেখে প্রত্যেকেই এই ভিডিওটি অনেক বার শেয়ার করেছে। শুধু তাই নয়, ভিডিও শেয়ার করার সাথে সাথে কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media