Hoop StoryHoop Viral

Viral: পেট দুলিয়ে দুর্দান্ত ভঙ্গিতে বেলি ডান্সে তাক লাগালেন যুবতী, ভাইরাল ভিডিও

চূড়ান্ত মিক্স এন্ড ম্যাচের একটি ভিডিও সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে প্রকাশ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক ভারতীয় কন্যা ইংরেজি গানের সঙ্গে দুই হাতে খঞ্জনি বাজাতে-বাজাতে ‘বেলি ডান্স’ নাচ করছেন। প্রথম কথা বেলি ডান্স একটি পাশ্চাত্য শিল্পের রীতি ভারতীয় নৃত্যশিল্পের সঙ্গে একেবারেই চলে না। কিন্তু বর্তমানে এত বেশি ফিউশন হচ্ছে, প্রাচ্য-পাশ্চাত্যের সেক্ষেত্রে অনেকেই বাংলা গান, হিন্দি গান, এমনকি ইংরেজি গানের সঙ্গে ও ভারতীয় নারীরা ‘বেলি ডান্স’ করছেন। এই নাচের প্রথম উদ্দেশ্য হল নিজের পেট এবং কোমরকে সুন্দর করে নাচানো।

তবে সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ইংরেজি গানের সঙ্গে খঞ্জনি বাজাচ্ছেন এক যুবতী। ইংরেজি সিনেমা ‘Fifty Shades of Grey’ এর বিখ্যাত একটি গান ‘Love Me Like you do গানের সঙ্গে বেলি ডান্স নাচলেন এক যুবতী। ছাই ছাই রঙের পোশাক পরে উন্মুক্ত পেট এবং কোমর নাচিয়ে, স্লিভলেস কালো রংয়ের টপ পরে দুই হাতে খঞ্জনি বাজাতে-বাজাতে বেলি ডান্স কিন্তু এর আগে কেউ কোনদিন দেখেছেন বলে মনে হয় না।

এইতো ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। তবেই যুবতীকে দেখে মনে হচ্ছে তিনি যথেষ্ট নাচতে প্রশিক্ষিত। কারণ হুট করে কেউ এত সুন্দর নাচতে পারে না। এছাড়াও তার অন্য আরেকটি প্লাস পয়েন্ট হল তার নির্মেদ শরীর। এত সুন্দর ছিপছিপে গড়নের বুঝি বেলি ডান্স মানায়। তবে প্লাস ফিগারেও অনেককেই বেলি ডান্স করতে দেখা গেছে। তাদেরকেও খারাপ লাগে না। যে যার মতন শরীর নিয়ে সুন্দর করে মন মানুষের মন আকর্ষণ করতে পারলেই হল। তাই আর দেরি না করে আপনিও Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ইংরেজি গানের সঙ্গে বেলি ডান্স –

 

View this post on Instagram

 

A post shared by Zanx (@thezanx)

whatsapp logo