whatsapp channel

এই ৫টি গোপন কারণেই বিবাহিত পুরুষদের প্রতি আকৃষ্ট হন মহিলারা

নারী পুরুষের আকর্ষণ যেন ঈশ্বরের এক অদ্ভুত সৃষ্টি। বয়সের সঙ্গে পরিবর্তিত হয় এই আকর্ষণ। প্রাচীন ধর্মগ্রন্থ 'বাইবেল'-এর আদিম পুরুষ 'এডাম' এবং আদিম নারী 'ইভ'-এর আকর্ষণের কথাও সকলের কমবেশি জানা। তবে…

Avatar

Debaprasad Mukherjee

নারী পুরুষের আকর্ষণ যেন ঈশ্বরের এক অদ্ভুত সৃষ্টি। বয়সের সঙ্গে পরিবর্তিত হয় এই আকর্ষণ। প্রাচীন ধর্মগ্রন্থ ‘বাইবেল’-এর আদিম পুরুষ ‘এডাম’ এবং আদিম নারী ‘ইভ’-এর আকর্ষণের কথাও সকলের কমবেশি জানা। তবে বর্তমানে কিন্তু নারীচোখে পুরুষদের প্রতি আকর্ষণের কারণ বদলেছে কিছু হলেও।

কিছুদিন আগে একটি সমীক্ষায় দেখা গেছে, বর্তমানে বেশিরভাগ তন্বী নারীই অবিবাহিত পুরুষদের থেকে বিবাহিত পুরুষদের প্রতি বেশি আকর্ষিত হয়। সেটি অফিসের সিনিয়র হোক বা স্কুল-কলেজের শিক্ষক-অধ্যাপক, যুবতীদের ‘ক্রাশ’ তারাই হয়ে থাকেন। কিন্তু কেন? বিবাহিত পুরুষদের মধ্যে কি এমন খুঁজে পান যুবতী মহিলারা? দেখে নিন বিবাহিত পুরুষদের এমন কয়েকটি গুন, যেগুলি তরুণীদের আকর্ষণের কেন্দ্রে থাকে।

(১) অভিজ্ঞমনস্কতা: যেকোনো শারীরিক বা মানসিক বিষয়ে একজন বিবাহিত পুরুষ বেশি অভিজ্ঞ হয়ে থাকেন একজন অবিবাহিত পুরুষের থেকে। আর এই অভিজ্ঞতা মহিলাদের পছন্দের কারণ হয়ে থাকে।

(২) স্থিরতা: অবিবাহিত পুরুষদের তুলনায় বিবাহিত পুরুষরা বেশি স্থিরমনস্ক হয়ে থাকেন। তাদের মনে চঞ্চলতা তেমন থাকে না। আর পুরুষদের এই গুন বেশি পছন্দ করেন মহিলারা। তাই বিবাহিত পুরুষদের প্রতি তাদের আকর্ষণ বেশি হয়।

(৩) দৃঢ়তা: জীবনের যেকোনো ছোট বা বড় সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে বিবাহিত পুরুষরা অনেক বেশি দৃঢ় হয়। তাই সিদ্ধান্ত ভুলের সম্ভাবনা খুবই কম থাকে বিবাহিত জীবনে। আর পুরুষদের এই গুন মহিলাদের নজর কাড়ে।

(৪) প্রতিশ্রুতিবদ্ধতা: সঙ্গিনীকে কোনও প্রতিশ্রুতি দিয়ে সেটি পালন করার মতো মানসিকতা বিবাহিত পুরুষদের বেশি থাকে। তাই এই গুনটির কারণে মহিলারা বিবাহিত পুরুষদের কাছে পেতে চান।

(৫) নির্ভরযোগ্য: সম্পর্কের মূল ভীত হল বিশ্বাস বা নির্ভরশীলতা। আর এই ক্ষেত্রে বিবাহিত পুরুষরা অনেক বেশি এগিয়ে থাকেন অবিবাহিত পুরুষদের থেকে। যে কারণে মহিলাদের চোখে বিবাহিত পুরুষরাই বেশি আকর্ষণীয় হয়ে থাকেন।

Disclaimer: প্রতিবেদনটি তথ্য ও অনুমানের ভিত্তিতে লেখা। বাস্তব জীবনে সকলের সম্পর্কের গ্রাফ আলাদা আলাদা হতেই পারে।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা