whatsapp channel
Hoop PlusTollywood

Yishaan-Yuvaan: দায়িত্ববান দাদা! ক্রিসমাসের আগে ‘স্যান্টা’ হয়ে খুদে ঈশানকে উপহার ইউভানের

টলি পাড়ায় ভাই ভাই হলেন নুসরত পুত্র ঈশান ও শুভশ্রী পুত্র ইউভান। ছোট ভাই সবে মাত্র লাইম লাইটে এসেছে, তাও যশ দাশগুপ্ত মাত্র একদিন দুই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। কিন্তু, শুভশ্রী ডেলিভারির দিন থেকেই ছেলে ইউভানকে লাইম লাইটে আনেন। তাই ইউভানের পরিচিত ও জনপ্রিয়তা তুঙ্গে। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ ইউভান ও গ্ল্যামারাস মম শুভশ্রী। ইউভানের নানান অ্যাক্টিভিটি প্রকাশ পায় ইনস্টাগ্রাম বা ফেসবুকে। সেই দিক দিয়ে ঈশান মহাশয় একটু পিছিয়ে।

ছোট ভাই বলে কথা, তাই সোশ্যাল মিডিয়ায় লেট এন্ট্রি নিতে চলেছেন। কিন্তু, বড় ভাই হওয়ার দরুন ছোট ভাইকে একগুচ্ছ উপহার পাঠালেন রাজপূত্তুর। নুসরত ইতিমধ্যে তার ইনস্টাগ্রাম স্টোরিতে সমস্ত উপহার শেয়ার করেছেন ও ইউভানকে ধন্যবাদ জানিয়েছেন।

নুসরত বর্তমানে ব্যস্ত তার নতুন সিনেমার শ্যুটিং নিয়ে। পাশাপাশি সংসদের শীতকালীন অধিবেশনের শুরুর দিন থেকেই পার্লামেন্টে হাজির হন নুসরত জাহান রুহি। তিন মাসের ছেলেকে ঘরে রেখেই সাংসদের দায়িত্ব পালন করলেন অভিনেত্রী।

নুসরতের পাশাপাশি চূড়ান্ত ব্যস্ত শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ড্যান্স বাংলা ড্যান্স শোয়ের বিচারকের ভূমিকায় রয়েছেন তিনি, এছাড়াও ডক্টর বক্সী সিনেমার শ্যুটিং এবং ফটোশ্যুট। সব নিয়েও ছেলের সঙ্গে কোয়ালিটি টাইম কাটান শুভশ্রী। প্রায় সময় ছেলের সঙ্গে নানান খুনসুটির ভিডিও ছবি পোস্ট করেন তিনি। এইতো এদিনই ছেলের first love এর ভিডিও পোস্ট করেন শুভশ্রী। এমনকি দুদিন আগে নর্থ বেঙ্গল ট্যুরে গিয়ে ছেলের সঙ্গে মজাদার ভিডিও পোস্ট করেন তিনি।

whatsapp logo