Hoop PlusTollywood

Subhashree Ganguly: শীতের মরশুমে মায়ের সঙ্গে কোথায় ঘুরতে গেল ইউভান!

শীতের মরসুম মানেই বাঙালির ভ্রমণের স্থানের মধ্যে অন্যতম হল চিড়িয়াখানা। আলিপুর চিড়িয়াখানা ঘিরে সকলের শৈশব স্মৃতি রয়েছে। এবার সেই স্মৃতির শরিক হল ইউভান (Yuvaan)। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান অবশেষে ঘুরতে গেল চিড়িয়াখানায়। ইউভানের প্রত্যেক মুহূর্তের ভিডিও ও ছবি শেয়ার করেন শুভশ্রী। এবারেও তার অন্যথা হল না।

10 ই ডিসেম্বর, সকালে শুভশ্রী ইন্সটাগ্রামে শেয়ার করলেন ইউভানের চিড়িয়াখানা ভ্রমণের ভিডিও। ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে, বাসে বসে আছেন শুভশ্রী ও ইউভান। সকলকে সুপ্রভাত জানিয়ে শুভশ্রী তাঁর পুত্রকে বলতে শেখালেন, তাঁরা চিড়িয়াখানা যাচ্ছেন। তবে অবশ্যই তা ইংরাজিতে। শুভশ্রীর পরনে ছিল সাদা-কালো ফুলস্লিভ সোয়েটশার্ট ও নীল ডেনিম। চোখে কালো রঙের ওভারসাইজড সানগ্লাস। ইউভানের পরনে রয়েছে লাল-সাদা টি-শার্ট ও ট্রাউজার। তবে ইউভান ইংরাজি বলার তুলনায় ব্যস্ত তার বন্ধুর সাথে মারপিট করতে।

এরপর চিড়িয়াখানায় পৌঁছে মায়ের কোলে চেপে সে দেখেছে সাপ, বাঘ, জলহস্তীদের। তার মাঝখানে নীল-সাদা রঙের চাদর বিছিয়ে বসে হয়েছে একটু বিশ্রাম। হাতি অবশ্য ইউভানের কাছে আসেনি। সে একটু দূরেই দাঁড়িয়েছিল। ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ লিখেছেন, শুভশ্রী যথেষ্ট সাধারণ ভাবেই ইউভানকে বড় করে তুলছেন। অভিনেত্রী ফলক রশিদ রায় (Falaque Rashid Roy) অনেকগুলি পশুর ইমোজি জুড়ে ইউভানকে আনন্দ করার পরামর্শ দিয়েছেন।

দেখতে দেখতে দুই বছর বয়স হয়ে গেল ইউভানের। ইতিমধ্যেই প্লে স্কুলে ভর্তি হয়েছে সে। শিখে গিয়েছে অনেকগুলি কবিতাও। ধীরে ধীরে বড় হয়ে উঠছে ইউভান।