BollywoodHoop Plus

Debina Bonnerjee: ছয় মাসের খুদে শিশুর কান ফুটিয়ে সোনার দুল, ফের ট্রোলের মুখে দেবিনা

যন্ত্রণায় কাতরাতেই পারতো, কিন্তু দেবিনার খুদে কন্যা সবাইকে চমকে দিল। লিয়ানার বয়স এখন মাত্র ছয়। বছর নয়, মাস। আর এই ছয় ছুঁতে না ছুঁতেই কানে উঠলো তার সোনার দুল! অবশ্যই এই দুলের জন্য কান ফোঁটাতে হবে। ছোট্ট লিয়ানা কিন্তু কান ফুটিয়ে নিয়েছে, এবং একটুও কান্না না করেই।

সম্প্রতি, দেবিনা তার ইউটিউব চ্যানেলের মাধ্যমে মেয়ে লিয়ানার একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখা যায় গুরমিত মেয়েকে কোলে নিয়ে বসে আছে, কারণ মেয়েটির কান ফোটানোর কাজ চলবে। লিয়ানার বয়স সবে মাত্র ছয় মাস। একটু বেশি তাড়াহুড়ো করেই কি কান ফোঁটালেন দেবিনা তার মেয়ের? এমন প্রশ্ন বেশিরভাগ নেট জনতার মনে।

সমালোচনায় কান না দিয়েই মেয়ের কান নিয়ে ব্যস্ত দেবিনা। এদিন ভিডিওর মাধ্যমে তিনি দর্শকদের বলেন, “আমার ছোটবেলাতেও সোনার রিং দিয়েই কান ফোটানো হয়েছিল। তাই আমিও আমার মেয়ের জন্য সে রকমই দুল বেছে নিয়েছি।” এরপর মেয়ের দিকে তাকিয়ে আদুরে গলায় বলেন, “আমি কিন্তু বলেই করছি লিয়ানা। পরে আমাকে বোলো না যেন যে না বলে কান ফুটিয়েছি। আর আমরা মা-মেয়ে দুর্গাপুজোর সময়ে কত সুন্দর সুন্দর দুল পরে সাজুগুজু করব।”

গত ৩ রা এপ্রিল এই ভি এফ পদ্ধতির মাধ্যমে লিয়ানা জন্ম নেয়। বহু বছর ধরে চেষ্টা করেও স্বাভাবিক পদ্ধতিতে সন্তান ধারণ করতে পারেননি দেবলীনা। অবশেষে চিকিৎসা বিজ্ঞানের সহায়তায় সংসারে খুদে সদস্যের আমন্ত্রণ জানান। যদিও পরবর্তীতে আরেকটি সন্তান ক্যারি করছেন দেবলীনা। এবারে একেবারে স্বাভাবিক ভাবেই সন্তান ধারণ করেছেন দেখবিনা। যদিও এই নিয়ে বহু গসিপ হয়, সমালোচনা হয়। কিন্তু, কোনো কিছুকে সিরিয়াস ভাবে না নিয়েই ফের বাবা মা হতে চলেছেন গুরমিত-দেবিনা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo