Hoop PlusTollywood

Yuvaan: বয়স মাত্র দুই, ইংরেজিতে কবিতা বলে সকলকে চমকে দিল ছোট্ট ইউভান

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan) জন্মের থেকেই লাইমলাইটে। তার প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ইউভানকে স্পটলাইটে রেখেছেন রাজ ও শুভশ্রী। তবে তা নিয়ে বারবার ট্রোল হন তাঁরা। কিন্তু ইউভানের মা-বাবার বক্তব্য, তাঁরা দুজনেই মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন। ফলে তাঁদের মধ্যবিত্ত মানসিকতা থেকেই সন্তানের মুহূর্ত তাঁরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সম্প্রতি ইউভানের আরও একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শুভশ্রী।

শুভশ্রীর শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, ইউভান ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’ কবিতাটি বলতে ব্যস্ত। তার সামনে রাখা রয়েছে একটি লাল-হলুদ গিটার। আরবানার ফ্ল্যাটে সোফার উপর আধশোওয়া হয়ে খেলতে খেলতে কবিতাটি বলছে ইউভান। তার পরনে রয়েছে গ্রে রঙের স্লিভলেস টি-শার্ট ও প্রিন্টেড হাফ প্যান্ট। আধো আধো ভাষায় কবিতা বলছে সে। মাঝে মাঝে নেপথ্য থেকে শোনা যাচ্ছে শুভশ্রীর নির্দেশ। ভিডিওটি শেয়ার করে শুভশ্রী লিখেছেন কবিতাটির লাইন ‘টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার’। এর সাথেই তিনি জুড়ে দিয়েছেন একটি স্টার ইমোজি।

শুভশ্রীর শেয়ার করা ভিডিওতে সোহিনী সরকার (Sohini Sarkar) দিয়েছেন লাল রঙের হার্ট ইমোজি। নেটিজেনদের একাংশ লিখেছেন, তাঁরা শুভশ্রীর সোশ্যাল মিডিয়া চেক করেন শুধুমাত্র ইউভানের দেখা পাওয়ার জন্য। চলতি বছর সরস্বতী পুজোর দিন হাতেখড়ি হওয়ার পর স্কুলে ভর্তি হয়েছে ইউভান। যদিও এটি প্লে স্কুল। স্কুলে যাওয়ার পথে তার একাধিক ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী।

2020 সালে করোনাকালে জন্ম হয় ইউভানের। তার জন্মের আগে রাজের পরিবারে নেভে এসেছিল প্রতিকূলতা। পিতৃহারা হয়েছিলেন তিনি। করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিবারের সদস্যরা। তবে সুস্থ ছিলেন শুভশ্রী। এরপর ইউভানের জন্ম পরিবারে নিয়ে এসেছিল এক ঝলক খুশির হাওয়া।

whatsapp logo