whatsapp channel
GossipHoop Plus

মিডিয়ার থেকে দূরেই থাকেন তিনি, পরিবারের বিরল ছবি তুলে ধরলেন শর্মিলা ঠাকুরের এই কন্যা

পরিবার মানেই তা আনন্দের। অনেক স্মৃতি থাকে পরিবার নিয়ে। বিশেষ করে ছোটবেলার স্মৃতি যখন হটাৎ করে চোখের সামনে ভেসে ওঠে তখন ইচ্ছে করে ছোটবেলায় ফিরে যাই। সেরকমই ছেলেবেলায় ফিরে গেলেন শর্মিলা ঠাকুরের কন্যা সাবা পতৌদি।

সাবা আলি খান হলেন গয়না ডিজাইনার।মনসুর আলি খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের দ্বিতীয় সন্তান তিনি। ক্যামেরার সামনে খুব একটা বিশেষ তাকে দেখা যায়না। তবে তিনি হলেন দুর্দান্ত জুয়েলারি ডিজাইনার। বর্তমানে পতৌদি পরিবারেই থাকেন সাবা।

সাবার পরেই সোহা আলি খান। অর্থাৎ পতৌদি পরিবারের ছোট কন্যা হলেন সোহা। বেশ কিছু বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে থাকলেও বর্তমানে সোহাকে সিনেমাতে দেখা যায়না। ২০১৫ সালে কুণাল খেমুর সঙ্গে বিয়ে করেন এবং বর্তমানে তাদের একটি কন্যা আছে।

পতৌদি পরিবারের বড় ছেলে হলেন সইফ আলি খান। এখনও বলিউডের সঙ্গে যুক্ত। সদ্য চতুর্থ সন্তানের বাবা হন তিনি।

সাবা তাদের ফ্যামিলি অ্যালবাম ও চাইল্ডহুড সাগা তে কিছু গোল্ডেন এরার ছবিও রেখেছেন এমনকি শর্মিলা ও মনসুরের বিয়ের ছবিও তুলে ধরেছেন। এছাড়াও মনসুর যখন ক্রিকেটার ছিলেন সেই ছবি পোস্ট করেছেন সাবা।

ফ্যামিলি অ্যালবামে দাদু ঠাকুমা ও পিসিদের ছবিও তুলে ধরেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন – শিকড়। এছাড়াও এই প্রজন্মের সারা, ইব্রাহিম, ইনায়, তৈমুরের ছবি রেখেছেন তিনি।

whatsapp logo