whatsapp channel

যুজবেন্দ্র চাহালের হবু স্ত্রীর উষ্ণ নাচে তোলপাড় ইনস্টাগ্রাম, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ক্রিকেটমহলে ক্রিকেটারের সাথে সাথে তাঁদের স্ত্রী আর বান্ধবীরাও খবরের শিরোনামে থাকেন। এদের মধ্যে অন্যতম হলেন যুজবেন্দ্র চাহাল। তাঁর হবু স্ত্রী ধনশ্রী বর্মাও ক্রিকেটারের স্ত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অদ্ভুত কাণ্ড…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ক্রিকেটমহলে ক্রিকেটারের সাথে সাথে তাঁদের স্ত্রী আর বান্ধবীরাও খবরের শিরোনামে থাকেন। এদের মধ্যে অন্যতম হলেন যুজবেন্দ্র চাহাল। তাঁর হবু স্ত্রী ধনশ্রী বর্মাও ক্রিকেটারের স্ত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে শিরোনামে উঠে আসেন।

Advertisements

ভারতীয় ক্রিকেট দলে আবারো ফুটতে চলেছে বিয়ের ফুল৷ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল ৷ করোনা আবহেই বাগদান সেরে ফেলেছেন ধনশ্রীর সাথে৷ হবু স্বামী বড় ক্রিকেটার হলেও ধনশ্রী কিছু কম নন। চাহাল ঘরণী ধনশ্রী বর্মার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলে দেখা যাচ্ছে তিনি পেশায় একজন চিকিৎসক এবং পেশাদার কোরিওগ্রাফারও। ধনশ্রী একজন জনপ্রিয় ইউটিউবারও ৷ তাঁর এক একটা নাচের ভিডিয়োতে ভিজজ সংখ্যা ১লাখের বেশী।

Advertisements

এই ইউটিউবার সবসময় ইনস্টাগ্রামে চর্চায় থাকেন তাঁর ডান্সিং ভিডিয়ো। যেখানে একটি গানের তালে তালে নেচেছেন ধনশ্রী। তাঁর এই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরালও হয়েছে। কি সেই ভিডিয়ো একনজরে দেখা যাক। কালো ক্রপ টপ আর ট্যাক শু পড়ে তুমুল নাচলেন ধনুশ্রী। কাল হো না সিনেমার সুপারহিট গান “ইটস টাইম টু ডিস্কো”। এই নাচের ঠুমকায় বহু নেটিজেন কাবুকাত। প্রশংসায় পঞ্চমুখ। একদিনের মধ্যে এই ভিডিয়ো এক ৮ লক্ষের বেশি মানুষ পছন্দ করেছেন। এই ইউটিউবার রীতিমতো ভাইরাল।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media