whatsapp channel

Ranbir Kapoor: আলিয়া নয়, রণবীরের বর্তমান ক্রাশ এই হলিউড অভিনেত্রী

আপাতত রণবীর কাপুর (Ranbir Kapoor) খবরের শিরোনাম দখল করে রয়েছেন। এখনও তাঁর অনুরাগীদের বিশ্বাস হচ্ছে না, বাবা হতে চলেছেন তিনি। অনেকে মনে করছেন, এটি তাঁর ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর…

Avatar

আপাতত রণবীর কাপুর (Ranbir Kapoor) খবরের শিরোনাম দখল করে রয়েছেন। এখনও তাঁর অনুরাগীদের বিশ্বাস হচ্ছে না, বাবা হতে চলেছেন তিনি। অনেকে মনে করছেন, এটি তাঁর ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর আপকামিং ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশনের অংশ। ইতিমধ্যেই একটি সাক্ষাৎকারে রণবীর ফাঁস করলেন, তাঁর ক্রাশ আলিয়া নন, অন্য কেউ।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, তাঁর বর্তমান ক্রাশের নাম জেনডায়া (Zendaya)। হলিউড ফিল্ম ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ এবং সুপারহিট টিভি সিরিজ ‘ইউফোরিয়া’-র দৌলতে জেনডায়া হলিউডের বিখ্যাত তারকাদের মধ্যে অন্যতম। তাঁর ঝুলিতে রয়েছে একাধিক পুরস্কার। স্বাভাবিকভাবেই রণবীর জেনডায়ার প্রতি আকৃষ্ট। তবে আলিয়াও অবশ্য ‘হার্ট অফ স্টোন’-এর মাধ্যমে হলিউড ডেবিউ করে ফেলেছেন।

এদিন সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, তিনি ‘মাম্মা’জ বয়’ হয়ে থাকতে চাইলেও সমানভাবে ভালোবাসেন আলিয়াকেও। কয়েক মাস আগেই বিয়ে হয়েছে রণবীর ও আলিয়ার। ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে সাতপাক নয়, চারপাকে বাঁধা পড়েছেন দুজনে। তবে এরপর হানিমুনে না গিয়ে দুজনেই কাজে ব্যস্ত হয়ে পড়েছেন।

এই মুহূর্তে লভ রঞ্জন (Luv Ranjan) পরিচালিত একটি ফিল্মের শুটিং করছেন রণবীর। ফিল্মটির নাম এখনও ঠিক হয়নি। এছাড়াও হাতে রয়েছে ‘সমশেরা’। এই ফিল্মে রণবীর ছাড়াও অভিনয় করছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও বাণী কাপুর (Vani Kapoor)। এটি একটি পিরিয়ড ড্রামা। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটির প্রথম ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Zendaya (@zendaya)

whatsapp logo