whatsapp channel

‘আঁখ মারে’ গানে অসাধারণ নেচে ভাইরাল এই ঠাকুমা, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

রণবীর সিং, সারা আলি খান অভিনীত 'সিম্বা' সিনেমার এক বিখ্যাত গান 'আঁখ মারে'। সিনেমাটি প্রডিউস করেছেন হিরো জোহার, রোহিত শেট্টি, অপূর্ব মেহেতা, করন জোহার। সিনেমার গান গেয়েছেন নেহা কাক্কার, মিল্কা…

Avatar

HoopHaap Digital Media

রণবীর সিং, সারা আলি খান অভিনীত ‘সিম্বা’ সিনেমার এক বিখ্যাত গান ‘আঁখ মারে’। সিনেমাটি প্রডিউস করেছেন হিরো জোহার, রোহিত শেট্টি, অপূর্ব মেহেতা, করন জোহার। সিনেমার গান গেয়েছেন নেহা কাক্কার, মিল্কা সিং, কুমার শানু। গানটা লিখেছেন সব্বির আহমেদ।

কিন্তু ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বৃদ্ধা সাদা রংয়ের হলুদ পাড়ের শাড়ি পরে জমিয়ে গানটির সাথে নাচছেন। মাথায় সাদা রঙের তিলক কেটে ‘সিম্বা’ গানের এই নাচটিতে ঠাকুমা দিব্যি নেচে চলেছেন। বোঝাই যাচ্ছে বাড়ির লোকজন ও তাতে মোটেই দুঃখ প্রকাশ করেননি। তারা রীতিমত হাত তালি দিয়ে ঠাকুমাকে উৎসাহ দিচ্ছেন। ঠাকুমা অবশ্য কে তাকে উৎসাহ দিচ্ছে না দিচ্ছে সেই সবের তোয়াক্কা না করেই নিজের মনের আনন্দে নেচে যাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষকে যে আর কত কিছু দেখতে হবে তা কেউ জানে না। কখনো ছোটদের নাচ, কখনো বা এইরকম ঠাকুমাদের নাচ, সকলের তাক লাগানো পারফরম্যান্স মানুষের মন জয় করে যায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এই রকমের পারফর্মেন্স অনেক বেশি বিশ্বের জগতে ছড়িয়ে যেতে পারে। দেখুন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media