whatsapp channel

কাঠের মধ্যে আটকে যাওয়া বাঁদরের প্রাণ বাঁচালো কুকুর, ভাইরাল ভিডিও

গাছের মধ্যে একটি গর্তে আটকে রয়েছে এক বাঁদর ছানা। গাছের ফল মূল খেতে গিয়ে সে হয়তো কোন কারনে আটকে পড়েছে গর্তের মধ্যে। বেচারা বাচ্চাটি ক্রমাগত চেষ্টা করছে সেখান থেকে নিজেকে…

Avatar

HoopHaap Digital Media

গাছের মধ্যে একটি গর্তে আটকে রয়েছে এক বাঁদর ছানা। গাছের ফল মূল খেতে গিয়ে সে হয়তো কোন কারনে আটকে পড়েছে গর্তের মধ্যে। বেচারা বাচ্চাটি ক্রমাগত চেষ্টা করছে সেখান থেকে নিজেকে বের করে আনার। কিন্তু কিছুতেই করতে পারছে না। মুখটি দেখে তাকে ভীষণ অসহায় মনে হচ্ছে।

অনেকক্ষণ লড়াই করার পরে তাকে উদ্ধার করতে ছুটে এলো আরেক ছানা। সে এক কুকুর ছানা। বুদ্ধি বলে তার ঘাড়টি ধরে তাকে সোজা এক টান দিলো। উঠে এল বাঁদর ছানা। এই ছবিতে দেখা গেল কুকুরটি সত্যিই তার বন্ধুর স্থান দখল করেছে। আর সাথে সাথে যারা ভিডিওটি দেখছেন তারাও হয়তো মনে মনে কুকুরটিকে অনেক আশীর্বাদ করেছেন।

কুকুর একটি প্রভুভক্ত জীব। প্রভুর কষ্টে কুকুরের ভীষণ কষ্ট হয়। কিন্তু এই ভিডিওতে বাঁদরটি তো তার প্রভু নয়, বাঁদর ছানাটি কষ্টে রয়েছে সে যেটা চোখে দেখতে পারেনি। তাই এগিয়ে গেছে সাহায্য করবে বলে। কুকুরটিও বয়সে খুবই ছোট্ট। সেও ছোট্ট শরীরে মুখ দিয়ে টেনে বার করেছে ওই বাঁদরের ছানাটিকে। ভিডিওটি রীতিমত ভাইরাল হয়ে গেছে। কুকুরটির এমন চেষ্টাকে সবাই সাধুবাদ জানিয়েছেন। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media